১২ মিনিট আগের আপডেট বিকাল ১:২২ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাবেক এমপির ছেলে মাদকসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

বগুড়ায় আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান পটল ও সংরক্ষিত মহিলা আসনের (বগুড়া-জয়পুরহাট) সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের ছেলে রাহিদ মোস্তাফিজকে (৪৫) ফেনসিডিলসহ আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (২০) দিবাগত রাতে শহরের কালিতলা এলাকায় রাহিদের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল এবং নগদ ৪৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তার দাবি, আটককৃত রাহিদ দীর্ঘদিন ধরে ফেনসিডিল সেবন ও বিক্রি করে আসছিল। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তা স্বীকারও করেছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  ভোলার সহিংসতা: আমাদের সতর্ক থাকার শিক্ষা দিল  সেই বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পাওয়া গেছে  এক বছরে সরকারের যত সাফল্য অর্জন  কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?  ফিটনেস নবায়ন নিয়ে হাইকোর্টে বিআরটিএ’র প্রতিবেদন  শিক্ষকদের সমাবেশ : শহীদ মিনার পুলিশের দখলে!  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১  এখন কী হবে বাংলাদেশ ক্রিকেটের?  শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক