১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩৭ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

সালমানকে ভারত ছাড়ার পরামর্শ শিবসেনার

বরিশালটাইমস রিপোর্ট
৫:২২ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৬

পাকিস্তানি শিল্পীদের পক্ষ নিয়ে কথা বলায় সমালোচনার মুখে পড়তে হচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে। তাকে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন ভারতের রাজনৈতিক দল শিবসেনার এক নেতা। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

উরিতে হামলার জেরে হুমকির মুখে ভারত ছাড়তে হয় পাকিস্তানি শিল্পীদের। শুক্রবার ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করতে রীতিমতো আইনও পাশ করা হয়। এরই প্রেক্ষিতে সালমান বলেন, পাকিস্তানি শিল্পীরা তো আর জঙ্গি নন, শিল্পী। আর ভারতের সরকারই তাদের এ দেশে আসার অনুমতি দিয়েছে, ভিসা দিয়েছে। সন্ত্রাসবাদ আর শিল্পকে কখনোই মিলিয়ে ফেলা ঠিক নয়।

সালমানের এমন বক্তব্যের জবাবে শিব সেনার ওই নেতা বলেন, সালমানের একটা শিক্ষা হওয়া দরকার। পাকিস্তান শিল্পীদের প্রতি যখন সালমানের এতই ভালোবাসা তখন তার সে দেশেই চলে যাওয়া উচিত।

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নওয়াজের হাতেই ক্ষমতার চাবি, রেকর্ড ভেঙে মুখ্যমন্ত্রী হচ্ছেন মরিয়ম  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী