৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৩ ; বৃহস্পতিবার ; মার্চ ৩০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

সালমানের দেহরক্ষী শেরা গ্রেপ্তার

বরিশালটাইমস রিপোর্ট
৭:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৬

ঝামেলা মুম্বাইয়ের একটি পানশালায়। সেখানে বাদানুবাদের পর হয়েছে অভিযোগ। তবে লোকটি যখন সালমান খানের দীর্ঘদিনের দেহরক্ষী, বিষয়টি সেখানে মিটিয়ে ফেলার বদলে বাইরে গিয়ে অভিযোগকারীর কলার বোন (গলার নিচের হাড়) ভেঙে দিলেন তিনি। শুধু তাই নয়, তারপর পিস্তল বের করে শাসালেনও। এই ঘটনার পর ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আজ বুধবার মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছে গুরমিত সিং ওরফে শেরা নামে পরিচিত এই দেহরক্ষীকে। ১৮ বছর ধরে তিনি সালমান খানের ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে কাজ করছেন।

মুম্বাইয়ের ডিএন নগরের পুলিশ শেরাকে এই অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে। এরই মধ্যে ভারতীয় দণ্ডবিধি ৩২৬ এবং ৩২৩ ধারার অধীনে তাঁর বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়েছে।

শেরার বিরুদ্ধে অভিযোগ আনা হয়, গত মঙ্গলবার রাতে ভিলে পার্লের একটি পাবে আহত ব্যক্তির সঙ্গে শেরা এবং অন্যান্য দেহরক্ষীদের দেখা হয়। এ সময় ঘটনাক্রমে তাঁদের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। রাত আড়াইটার দিকে তাঁরা পানশালা থেকে বেরিয়ে গেলে শেরা এবং অন্য দুজন দেহরক্ষী মিলে অভিযোগকারীকে মারধর করেন এবং পিস্তল দেখিয়ে হুমকি দেন। এ সময় ওই ব্যক্তির কলার বোন ভেঙে যায়।

এ বিষয়ে অবশ্য শেরাকে আগেই জিজ্ঞাসা করা হয়েছিল। তিনি এই পুরো ঘটনা অস্বীকার করে বলেছিলেন যে পুরো বিষয়টিই ছিল স্রেফ ‘উত্তপ্ত বাদানুবাদ’ মাত্র।

সালমান খানের খুবই কাছের মানুষ এই শেরা। সালমান তাঁর একটি সিনেমাও উৎসর্গ করেছিলেন এই শেরাকে।

বিনোদনের খবর

আপনার মমত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জলবায়ু সুবিচারে বিল পাশ জাতিসংঘে, ভানুয়াতুকে ইয়ুথেনেটের অভিনন্দন  আদালতে মামলা দায়ের: আলোচিত সেই ওসি সালামকে ভোলায় বদলি  বাদীকে বিয়ে করে ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন সাবেক এমপি  বরিশালে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, পুলিশ সদস্য জেলে  ঝালকাঠিতে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন  কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে!  ‘আপা’ বলতেই ক্ষেপে গেলেন চিকিৎসক!  ব্রয়লার ২২০ টাকা: বেড়েছে সোনালি-লেয়ার মুরগির দাম  সাংবাদিকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  বরিশাল শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান