৭ মিনিট আগের আপডেট বিকাল ১:১৪ ; মঙ্গলবার ; নভেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সালুকা স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়ম অভিযোগে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে সালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বরিশাল বিজ্ঞ সদর সহকারী জজ আদালতে মিজানুর রহমান(মিজান),মৌসুমী আক্তার শিমু,আফতাব জাহান জবা, মো: কামাল হাওলাদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার বিবাদীরা হলো বুখাইনগর শালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,চরমেনাই রাজারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল করিম খান, সহকারী শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার,বিভাগীয় উপ পরিচালক প্রাথমিক শিক্ষা। বাদী পক্ষে মামলাটি পরিচালনা করছেন এ্যাড, আজাদ রহমান।

অভিযোগে বলা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জারিকৃত প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি প্রজ্ঞাপন/নীতিমালা অনুযায়ী সকাল ১০টা বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন গ্রহন চলার কথা। কিন্তু চলতি বছরের গত ১৬ নভেম্বর ৩৫নং শালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য প্রার্থী নির্বাচন কার্যক্রম ভোট ১০টায় শুরু হলেও একজনের ভোট অন্যজন দেয়ার অভিযোগ ওঠে। এবং বিভিন্ন অনিয়মের মধ্যে ভোট চললেও অনেক ভােটাররা উপস্থিত হলও দুপুর ১ টা থেকে কােন ভোটার তাদের ভােট প্রয়োগ করতে পারেনি। কারণ জিজ্ঞাসা করলে প্রিজাইডিং অফিসার ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জানান যে তাদের ব্যালট পেপার শেষ হয়ে গেছে।

পরবর্তীতে ভৈাটাররা ব্যালট শেষ হওয়ার কথা জানতে পেরে সকল ভোটারা স্থানত্যাগ করে। অত:পার উপজেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি অবহিত করা হয়। প্রার্থীদের অভিযোগ ভোটাররা তাদের ভোট সঠিকভাবে প্রয়োগ করতে পারেনি। প্রশ্নবিদ্ধ নির্বাচন বয়কট করে নতুন তফসিল ঘোষণা করে পূণরায় নির্বাচনের দাবী তোলা হয়।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় চেয়ারম্যানকে কুপিয়ে জখম: সাবেক চেয়ারম্যানের নামে মামলা  বাউফলে ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত  মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করতে বন্দি করলো মা, ক্ষোভে আত্মহত্যা  ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০  বিয়ের প্রলোভন পাত্রীকে রাতভর ধর্ষণ করলো ঘটক ও বর  পঙ্গুত্বের কারণে ভিক্ষুক বেশে হামিদের ইয়াবা পাচার  ভয়াবহ আগুনে জ্বলছে মহাখালীর সাততলা বস্তি!  নতুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান  নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!  মহানবী’র (সা.) পবিত্র জন্মভূমিতে এই প্রথম পা পড়লো কোনো ইহুদিবাদী প্রধানমন্ত্রীর