৬ মিনিট আগের আপডেট রাত ১০:৯ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাহান আরার মৃত্যুবার্ষিকীতে জয়নাল চেয়ারম্যানের স্মরণসভা ও দোয়া-মোনাজাত

সিনিয়র করেসপন্ডেন্ট
১০:০৮ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১

সাহান আরার মৃত্যুবার্ষিকীতে জয়নাল চেয়ারম্যানের স্মরণসভা ও দোয়া-মোনাজাত

আরিফ আহমেদ মুন্না পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সহধর্মিণী ও বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর গর্ভধারিণী জননী বরিশাল জেলা আওয়ামী লীগের প্রয়াত সিনিয়র সহ-সভাপতি সাহান আরা আব্দুল্লাহর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ-মাহফিল ও দোয়া মোনাজাত করেছে মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগ। মাধবপাশা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন হাওলাদারের উদ্যোগে বুধবার (৯ জুন) বিকেলে চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ মিলনায়তনে ওই স্মরণসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ। মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন হাওলাদারের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে মহীয়সী নারী সাহান আরা আব্দুল্লাহর কর্মময় বর্ণাঢ্য জীবনের ওপর আলোচনা করেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সম্পাদক এস.এম খালেদ হোসেন স্বপন এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ।

মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক হাফিজ আহমেদ স্বপন সরদারের সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, উপজেলা যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু, ছাত্রলীগ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ। এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃধা আক্তারুজ্জামান মিলন, ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ শিল্পী, শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন আকন, কার্যনির্বাহী সদস্য সৈয়দ ফারুকুল ইসলাম, যুবলীগ নেতা সাইদুল ইসলাম রিপন, জামাল তালুকদার, ছাত্রলীগ নেতা ফায়জুল হক, সফিকুল ইসলাম সিফাত, ইউপি সদস্য রেখা বেগম প্রমুখ।

স্মরণসভা শেষে অনুষ্ঠিত মিলাদ-মাহফিল ও দোয়া-মোনাজাতে মাধবপাশা ইউনিয়নের বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় শহীদ জননী সাহান আরা আব্দুল্লাহর আত্মার মাগফেরাত কামনা এবং দক্ষিণবঙ্গের আওয়ামী রাজনীতির অভিভাবক জননেতা আবুল হাসানাত আব্দুল্লাহ ও বরিশালের নগরপিতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ তাদের পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু