৩ মিনিট আগের আপডেট রাত ৮:১০ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাহায্য চেয়ে ধর্ষণের শিকার হলেন এক সন্তানের জননী

বরিশালটাইমস রিপোর্ট
১০:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: মানিকগঞ্জ ঘিওরে গৃহবধূকে জোর করে আপত্তিকর ছবি তুলে তা ইন্টারনেট ও স্বামীর কাছে পৌঁছে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে মো: বিদ্যুৎ ভূঁইয়া (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সোমবার সকালে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বিদ্যুৎ ভূঁইয়া বালিয়াখোড়া ইউনিয়নের ছোট বৈন্যা গ্রামের মো: বিরাজ ভূইয়ার ছেলে। রোববার পুখরিয়া বৈন্যা এলাকা থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে রোববার সকালে ঘিওর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষণের শিকার এক কন্যাসন্তানের জননী ওই নারী (২০)।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত দুই বছর আগে আমার বিয়ে হয়। আমার সংসারে এক বছর বয়সের একজন কন্যাসন্তান আছে। বিয়ের আগে আমার একটি ছেলের সাথে বন্ধু সম্পর্ক ছিল। তখন ছেলেটির সাথে আমার যৌথ ছবি ছিল। বিয়ের পর থেকে চার মাস পর্যন্ত ছেলেটি আমাকে ফোন দিত। তখন বিষয়টি আমি ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়ার সাথে পরামর্শ করি। সেই মোতাবেক বিদ্যুৎ ভূইয়া আমার সাথে বন্ধু থাকা ছেলেটির সাথে যোগাযোগ করে। এবং আমাকে ফোন দিতে নিষেধ করে। কিন্তু ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়া এক পর্যায়ে আমার বন্ধু ছেলেটির সাথে নিজে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলে। এবং আমার বন্ধুর সাথে উঠানো যৌথ ছবি সংগ্রহ করে আমাকে ব্লাকমেইল করা শুরু করে।

ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়া আমার বন্ধুর সাথে উঠানো যৌথ ছবি আমার স্বামীকে দেখাবে এবং আমার সংসার নষ্ট করে দিবে বলে হুমকি প্রদান করে আমাকে ভয়ভীতি দেখায় এবং জোরপূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধষর্ণ করে আসছে। এবং কৌশলে আমাদের আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখে। সেই ছবি দেখিয়ে দীর্ঘ দিন আমাকে জোরপূর্বক ধর্ষণ করাকালে আমার স্বামীকে বিষয়টি জানাবো বললে সে আমার মেয়েকে খুন করবে বলে হুমকি দিয়ে গত ৬ নভেম্বর রাত পৌণে ১১টার দিকে আমার স্বামীর ঘরে আসে। এসে আমাকে জোরপূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। একপর্যায়ে বিষয়টি আমার স্বামীকে জানাই।

গৃহবধূ তার স্বামীসহ আত্মীয়-স্বজনদের সাথে পরামর্শ করে রোববার সকালে ঘটনার বিবরণ তুলে ধরে ঘিওর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়াকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম সাংবাদিকদের বলেন, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিদ্যুৎ ভূইয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে চালান করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

Bangabandhu Countdown | Nextzen Limited
 

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দিয়ে লাপাত্তা যুবক!  বিদ্যুতের সাথে এবার দাম বাড়লো পানির  বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেলো যুবকের  কাতার যাচ্ছে বাংলাদেশের যুদ্ধজাহাজ ‘স্বাধীনতা’  সড়ক দুর্ঘটনায় উপজেলা শিক্ষা কর্মকর্তা নিহত  ভোলার ১৯০ কিলোমিটার জলসীমায় ২ মাস ইলিশ ধরায় নিষেধাজ্ঞা  পিরোজপুরে দুই শিক্ষক দিয়ে চলছে দুইটি স্কুল!  বাড়িতে পোশাক ছাড়া থাকায় মায়ের নামে সন্তানের মামলা  দিল্লিতে মুসলিম হত্যা, বরিশালে প্রতিবাদ বিক্ষোভ  মন্ত্রীর দেহরক্ষীর কাছ থেকে হেরোইন জব্দ আটক ৩