১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২৬ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

সিটির পর আর্সেনালকেও হারাল ভিলা

বিশেষ প্রতিনিধি
১১:৩৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : পাঁচ বছর আগে কিংবদন্তি আর্সেন ওয়েঙ্গারের শূন্যস্থান পূরণ করতে আর্সেনালে এসেছিলেন উনাই এমেরি। কিন্তু বিদায় নিতে হয় দেড় বছরের মাথায়।

সেই এমেরি ফের একটি ইংলিশ ক্লাবের দায়িত্ব নিয়ে রীতিমত কাঁপিয়ে দিচ্ছেন প্রিমিয়ার লিগে। যার নাম অ্যাস্টন ভিলা। কিছুদিন আগেই বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে হারিয়েছে তারা। এবার আর্সেনালকেও ১-০ গোলের পরাজয়ের স্বাদ দিল। শুধু তা-ই নয়, পয়েন্ট টেবিলে গানারদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে এমেরির শিষ্যরা।
নিজেদের মাঠে মাত্র সপ্তম মিনিটে এগিয়ে যায় ভিলা। লিওন বেইলির পাস থেকে দারুণ এক গোল করেন অধিনায়ক জন ম্যাকগিন। সেই গোল আর শোধ দিতে পারেনি আর্সেনাল। যদিও সিটির তুলনায় ভিলার বিপক্ষে বেশ ভালোই খেলেছে তারা। কিন্তু পয়েন্ট ছাড়াই বাড়ি ফিরতে হয় তাদের।

পরপর দুটি বড় দলকে হারানোর পর শিরোপা লড়াইয়ে যেন একটা আওয়াজ দিল ভিলা। যদিও পা মাটিতেই রাখছেন এমেরি। ভিলা কোচ বলেন, ‘এটা নিয়ে তখনই কথা বলব, যখন ৩০ কিংবা ৩২তম রাউন্ড চলবে এবং যদি আমরা এখনকার মতো একই অবস্থায় থাকি তাহলে হয়তো এই বিষয়ে (শিরোপার দাবিদার) আমি কথা বলতে পারি। মৌসুমের শুরুতে আমরা শিরোপার দাবিদার ছিলাম না। কেবল ১৬টি ম্যাচ হলো। আমরা পয়েন্ট টেবিলের সেরা চারে আছি এবং অবশ্যই চেষ্টা করব সেটা ধরে রাখার। ‘

১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তিনে আছে ভিলা। তাদের হারালেই শীর্ষস্থান ধরে রাখত আর্সেনাল। কিন্তু ৩৬ পয়েন্ট নিয়ে দুইয়ে নামতে হয় তাদের। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিভারপুল।

এদিকে দিনের অপর ম্যাচে বোর্নমাউথের মতো পুঁচকে দলের কাছে ৩-০ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে তারা।

খেলাধুলার খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু