২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সিটি মেয়রের মায়ের মৃত্যুতে কাউন্সিলর বাহারের শোকপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, ০৮ জুন ২০২০

বরিশাল জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য বেগম শাহান আরা আবদুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার।
আজ সোমবার (৮ জুন) এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন তিনি।

বেগম শাহান আরা আবদুল্লাহ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক চিফ হুইপ ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহর স্ত্রী ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মা। তিনি একজন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজসেবক ছিলেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের ভয়াল কালরাতের একজন প্রত্যক্ষদর্শী তিনি।

গত শুক্রবার (৫ জুন) ঢাকার কলাবাগানের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন শাহান আরা আবদুল্লাহ। তাঁকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্বামী, তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন