১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সুন্দবন রক্ষায় বরিশালে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৭ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০১৬

বরিশাল: সুন্দরবন ধ্বংসকারী প্রকল্প বাতিল ও রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ বন্ধ করার দাবীতে বরিশালে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টি। শনিবার বিকেল সাড়ে ৪টায় নগরীর অশ্বিনী কুমার হল চত্ত্বরে এই সমাবেশ হয়। সমাবেশের পর একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত বক্তারা বলেন- সুন্দরবন ধ্বংসের রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপন জনগণের উপকারার্থে নয়। জনগণের স্বার্থে এবং দেশের যে কোন সস্পদ রক্ষায় ওয়ার্কার্স পার্টি সবসময় আন্দোলন করে আসছে। রামপালে বিদ্যুৎ কেন্দ্র করতে চাইলে প্রধানমন্ত্রীর হাতে রক্ত লাগাতে হবে। এদেশের সম্পদ নিয়ে কিছুতেই ছিনিমিনি মেনে নেয়া হবে না। ওয়ার্কার্স পার্টি বাংলাদেশের সুন্দরবন রক্ষায় রামপাল বিদ্যুৎ প্রকল্প বাতিলের জন্য আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক ও বরিশাল-৩ আসনের এমপি এ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রহমান মাস্টার, জেলা কমিটির সদস্য শান্তি রঞ্জন দাস, জাকির হোসেন, টিএম শাজাহান প্রমুখ।

29 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন