২ ঘণ্টা আগের আপডেট রাত ১০:১৩ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

সুপারস্টার সাকিব খান আরও নিষিদ্ধ

বরিশালটাইমস রিপোর্ট
৮:৩৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৭

পরিচালকদের নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কিছুদিন আগে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল ঢালিউডের অভিনেতা শাকিব খানকে। এরপর ক্ষমা চেয়ে পরিচালকদের আস্থাভাজন হয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি জ্যেষ্ঠ অভিনেতাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করায় আবার এফডিসিতে নিষিদ্ধ হলেন তিনি।

রোববার যৌথ প্রযোজনার ছবি ‘বস-২’ ও ‘নবাব’-এর সহপ্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার এক সংবাদ সম্মেলনে শাকিব বলেন, ‘এখন অনেক সাহেবরা যৌথ প্রযোজনার বিরুদ্ধে আন্দোলন করছেন। কিন্তু গত ১০ বছর তাঁরা কোনো ছবি বানাননি। যখন ভালো চলচ্চিত্র বানানো হচ্ছে, তখন তাঁর বিরুদ্ধে ওই সাহেবরা আন্দোলনে নেমেছেন।’

শাকিবের ওই মন্তব্যের পাঁচদিন পর শুক্রবার এফডিসিতে ১৪টি সংগঠনের জোট ‘চলচ্চিত্র পরিবার’ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সেই সংবাদ সম্মেলনে শাকিবের বক্তব্যের তীব্র নিন্দা জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এ বিষয়ে গুলজার বলেন, জ্যেষ্ঠদের নিয়ে এমন মন্তব্য করা ও ‘যৌথ প্রতারণা’র ছবিতে কাজ করায় শাকিবকে নিষিদ্ধ করা হলো। এফডিসির যতগুলো সংগঠনের সঙ্গে শাকিব যুক্ত, তার সবগুলো থেকে তাঁর সদস্যপদ বাতিল করা হবে। এফডিসির ১৪ সংগঠনের কোনো টেকনিশিয়ান শাকিবের সঙ্গে আর কাজ করবে না।

কোনো প্রক্রিয়া ছাড়াই শাকিব খানকে নিষিদ্ধ করার ঘোষণার বিষয়ে জানতে চাইলে গুলজার সাংবাদিকদের বলেন, তাঁকে আজ থেকে নিষিদ্ধ করা হলো। প্রাতিষ্ঠানিক প্রক্রিয়াগুলোর ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে।

এ বিষয়ে চিত্রনায়ক আলমগীর বলেন, এর আগেও শাকিব নানা ধরনের অবাঞ্ছিত কথা বলেছেন। পরিচালক সমিতিতে তিনি বিষয়টি নিষ্পত্তি করেছিলেন। কিন্তু এর পরও শাকিব যে স্পর্ধা দেখাচ্ছে, তাতে করে তাঁকে নিষিদ্ধ করা ছাড়া আর কোনো পথ ছিল না।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা ফারুক, মিশা সওদার, অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, পপি, মুনমুন, নাসরিন, পরিচালক মোহাম্মদ হোসেন জেমি, বদিউল আলম খোকন প্রমুখ।

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম