১২ মিনিট আগের আপডেট রাত ৯:৩৭ ; শুক্রবার ; মে ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সুপ্রিম কোর্টের এজলাসে উঠল বঙ্গবন্ধুর ছবি

বরিশালটাইমস রিপোর্ট
৭:২১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের এজলাসের কক্ষগুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি টানানো শুরু হয়েছে।

হাইকোর্ট সূত্রে জানা যায়, হাইকোর্টের রায় বাস্তবায়নের অংশ হিসেবে বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিচারপতি তারিক উল হাকিমের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ, বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি খিজির আহমেদ চৌধুরীর হাইকোর্ট বেঞ্চ, বিচারপতি শেখ হাসান আরিফের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চের এজলাস কক্ষে বঙ্গবন্ধুর ছবি টানানো হয়। দুপুরে বিচারপতি শেখ হাসান আরিফ নিজে উপস্থিত থেকে তার এজলাস কক্ষে বঙ্গবন্ধুর ছবি টানানো পর্যবেক্ষণ করেন।

১ অক্টোবর আপিল বিভাগে প্রধান বিচারপতির এজলাস কক্ষে বঙ্গবন্ধুর ছবি টানানো হয়।

এর আগে হাইকোর্টের একটি বেঞ্চ দেশের সব আদালতে দুই মাসের মধ্যে জাতির পিতার ছবি টানানো ও সংরক্ষণের নির্দেশ দেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা রোগী ‘জন্ডিসের রোগী’ সেজে চাচার বাড়ি!  করোনা রোগীর রক্তের নমুনা নিয়ে পালাল বানর  পিরোজপুরে আইসোলেশনে থাকা এক ব্যক্তির মৃত্যু  প্লেন ভাড়া করে সস্ত্রীক দেশ ছাড়লেন মোরশেদ খান  করোনা: লঞ্চ চলবে স্বাস্থ্যবিধি মেনে, বাড়ছে না ভাড়া  সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত  শ্বাসকষ্টে মৃত নারীর লাশ নেয়নি স্বামী স্বজনেরা, দাফন করল পুলিশ!  জিয়া সড়কে দোকানি মনুর সন্ত্রাস, মা-মেয়েকে পেটালো রাস্তায় ফেলে  কলাপাড়া আম্ফানে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা র‌্যাবের  'বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত'