৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪৬ ; শনিবার ; ডিসেম্বর ১৫, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

সুষ্ঠ নির্বাচনের জন্য বরিশাল প্রশাসনে রদবদলের দাবী সরোয়ারের

বরিশালটাইমস রিপোর্ট
৪:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রশাসনের যে কর্মকর্তারা দায়িত্বে ছিলেন সংসদ নির্বাচনে তাদের অন্যত্র সরিয়ে নেয়ার দাবী করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার। তিনি বলেছেন, এই কর্মকর্তারা দায়িত্বকালীন সময় বরিশাল সিটি নির্বাচন সুষ্ঠ হয়নি। তাই এবারের সংসদ নির্বাচনে এখানে সুষ্ঠ হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদারও বলেছেন বরিশাল সিটি নির্বাচন সুষ্ঠ হয়নি।
বরিশাল ৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে বিএনপি নেতাকর্মীদের উপর স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের হামলার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত বিএনপির সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।


এসময় উপস্থিত বিএনপি নেতারা আরো বলেন, বিএনপি দীর্ঘদিন যাবৎ সুষ্ঠ নির্বাচনের জন্য আন্দোলন করে আসছেন। কিন্তু ফল স্বরুপ কোনো কাজ হচ্ছে না। এরই পরিপ্রেক্ষিতে আমাদের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা করা হচ্ছে। নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীদের হামলায় বুধবার যুবদল ও ছাত্রদলের ১৩ নেতাকর্মী আহত হয়। এদের মধ্যে গুরুত্বর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান জানান, জাতীয় ঐক্য ফ্রন্ট যে ৭ দফা দাবী দিয়েছিল তা মানা হয়নি। নির্বাচন কমিশন বলেছিল কোনো ভাবেই আচরণবিধি লঙ্ঘিত করার সুযোগ দেওয়া হবে না। কিন্তু আমরা দেখতে পাচ্ছি মেহেন্দিগঞ্জে বিএনপি প্রার্থী মেজবাহ উদ্দিন ফরহাদের নেতাকর্মীদের উপর আচরণবিধি লঙ্ঘন করে হামলা চালিয়েছে বর্তমান সংসদ সদস্যর সমর্থকরা। এনিয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দিলেও এখন পর্যন্ত কোন কার্যকরী পদক্ষেপ নেয়নি বলে জানিয়েছেন উত্তর জেলা বিএনপির সভাপতি ও বরিশাল ৪ আসনের বিএনপি প্রার্থী মেজবাহ উদ্দিন ফরহাদ। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিণ, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবু প্রমুখ।

 

 

Edit By Tanmoy Tapu

নির্বাচন ‍এক্সপ্রেস, বরিশালের খবর, রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে যাত্রীবাহি মাহেন্দ্র উল্টে চালক নিহত  ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ  আ'লীগ নেতার পা ভেঙে দিল যুবলীগের নেতাকর্মীরা  বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা ভাঙচুর, আহত ১৫  উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ : আতিক  নির্যাতিত মানুষই হাফিজকে ভোলা থেকে বিদায় করবে: আলী আজম  শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান  'এমপি হতে আসিনি, জনগণকে এমপি বানাতে এসেছি'  যুদ্ধাপরাধীদের স্বজনেরা ক্ষমতায় এলে দেশের অকল্যাণ হবে: প্রধানমন্ত্রী  অভিষেক ওয়ানডের সঙ্গে সিরিজও জিতলো বাংলাদেশ