১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরেছে আল্লামা শফী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। দেশের প্রবীণ এ আলেম সুস্থ হয়ে উঠলে সোমবার বিকেলে ছাড়পত্র দেয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে ছাড় পেয়েই তিনি ফিরেছেন দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায়।
শফীপুত্র মাওলানা আনাস মাদানী বলেন, হেফাজতে ইসলামের আমির পুরোপুরি সুস্থ হয়ে যাওয়ায় সোমবার বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেন। তিনি মেডিকেল থেকে সরাসরি প্রিয় কর্মস্থল হাটহাজারী মাদ্রাসায় উঠেন। তিনি সাদ্রাসায়ই অবস্থান করবেন।

আনাস মাদানী বলেন, তিনি সাম্প্রতিক সময়ের মধ্যে বর্তমানে সবচেয়ে সুস্থ আছেন। করোনাভাইরাস মহামারি থেকে দেশ ও বিশ্ববাসীর মুক্তির জন্য তিনি সব সময় দোয়া করছেন। নিজের সুস্থতার জন্যও তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
১০৫ বছর বয়সী আল্লামা শফী গত ৭ জুন বার্ধক্যজনিক অসুস্থতা নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তির পর পরই তাকে আইসিইউতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। আল্লামা শফী বার্ধক্যজনিত কারণে নানান রোগে ভুগছিলেন। এর আগেও তিনি বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হয়েছেন।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন