৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩৭ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

সেই নারী এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি ব্যাংক-কর্মকর্তার!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনা সংক্রমণ প্রতিরোধে অভিযান চালাতে গিয়ে দুই বৃদ্ধকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ঘটনায় ইতোমধ্যে প্রত্যাহার করা হয়েছে যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে। তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তি প্রদানের কথাও বলেছেন জনপ্রশাসন সচিব।

এরপরও বিসিএস ৩৪ ব্যাচের ওই নারী কর্মকর্তাকে নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা থেমে নেই, হচ্ছে নানান ট্রল। কিন্তু সবকিছুকে ছাপিয়ে ওই নারী কর্মকর্তাকে রীতিমতো ধর্ষণের হুমকি দিয়েছেন জাফর আহমেদ নামে ডাচবাংলা ব্যাংকের এক রিজিওনাল ম্যানেজার।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত এক পোস্টে কমেন্ট করতে গিয়ে তিনি অত্যন্ত কুৎসিত, কদর্য ভাষায় ওই নারী কর্মকর্তাকে ধর্ষণের হুমকি দিয়েছেন। তিনি লিখেছেন, ‘তাকে (এসিল্যান্ড) কোয়ারান্টাইনে রেখে ধর্ষণ করে মেরে ফেলা উচিত।’ পাশাপাশি ইংরেজিতে তিনি কিছু অকথ্য ভাষা ব্যবহার করেন। একইসঙ্গে ওই নারী এসিল্যান্ডকে নিশ্চিতভাবে উচ্চমানসম্পন্ন আওয়ামী সরকারি কর্মকর্তা বলে দাবি করেন ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ।

এদিকে, একজন নারী কর্মকর্তাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেওয়ায় ক্ষোভে ফেটে পড়েন অনেকেই। ওই ব্যাংক কর্মকর্তার অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন কেউ কেউ। অনেক ফেসবুক ব্যবহারী বলছেন, অফিসার তার কৃতকর্মের জন্য শাস্তি অবশ্যই পাবে এবং প্রক্রিয়া শুরু হয়েছে। শাস্তি দাবি আমরা সবাই করছি কিন্তু তাই বলে একজন নারীকে কুৎসিতভাবে ধর্ষণের হুমকি দিতে হবে?

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত