৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪৭ ; সোমবার ; নভেম্বর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সেই বন্দরবাজার ফাঁড়ির সামনে কাফনের কাপড় মাথায় বেঁধে রায়হানের মা অনশনে

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সিলেটে ছেলে হত্যাকারী পলাতক উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভূঁইয়াসহ জড়িতদের গ্রেপ্তার দাবিতে বন্দরবাজার ফাঁড়ির সামনে কাফনের কাপড় মাথায় বেঁধে অনশনে বসেছেন নিহত রায়হানের মা সালমা বেগম। তার সঙ্গে যোগ দিয়েছেন আত্মীয়স্বজনসহ আরও অনেকে। রোববার বেলা ১১টা থেকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে এ আমরণ অনশনে বসেন।

গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে টাকার জন্য অমানবিক নির্যাতন করা হয় নগরীর নেহারিপাড়া এলাকার বাসিন্দা রায়হানকে (৩৩)। ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় রোববার রাতে সিলেট কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

নিহত রায়হানের মা সালমা বেগম সাংবাদিকদের বলেন, আমার বুকের ধন একমাত্র ছেলেকে কেড়ে নিয়েছে এই ফাঁড়ির সাবেক ইনচার্জ এসআই আকবর ও তার সহযোগীরা। বর্বরোচিতভাবে নির্যাতন করে আমার ছেলেকে হত্যা করেছে। আমি এ হত্যাকারীদের বিচার চাই। আর না হয়, আমার ছেলেকে মেরেছে, আমাকেও গুলি করে মারা হোক।

তিনি বলেন, আমার ছেলের হত্যাকারী এসআই আকবরকে না ধরা পর্যন্ত আমি এখানেই অবস্থান করব। এ কর্মসূচি কোনো দলীয় কর্মসূচি নয়। তাই দলমত নির্বিশেষে সবাইকে অংশ নেয়ার আহ্বান জানাচ্ছি।

সালমা বেগম বলেন- আমার ছেলেকে এ ফাঁড়িতে হত্যা করার পরে আজ ১৫ দিন অতিবাহিত হলেও এসআই আকবরকে গ্রেপ্তার করা হচ্ছে না। এ ছাড়া পুলিশ হেফাজতে থাকা আকবরের সহযোগীদেরও গ্রেপ্তার দেখানো হয়নি। তিনি আরও বলেন, এসআই আকবর ও তার সহযোগীদের গ্রেপ্তার করে রিমান্ডে নিলে অনেক তথ্য বেরিয়ে আসবে।

এই বিষয়ে মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা সাংবাদিকদের বলেন, মিটিংয়ে আছি। শুনছি রায়হানের মা কয়েকজন লোক নিয়ে ফাঁড়ির সামনে অনশনে বসেছেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে কোপাল পুলিশ কনস্টেবল, অত:পর গ্রেপ্তার  হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন  পিরোজপুরে ১০০পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  ১৪ বছর কারাভোগ, মুক্ত হয়েই ভাই-ভাবিকে কোপ  বরিশালে পিকআপচাপায় নার্স নিহত: প্রতিবাদে সড়ক অবরোধ  বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা  নলছিটির ভৌরবপাশায় চেয়ারম্যান প্রার্থী দুবাই প্রবাসী আলমগীর মাঠে  বাকেরগঞ্জে পিকআপচাপায় নারী আহত: প্রতিবাদে সড়ক অবরোধ  সূর্যোদয়ের সাথে সাথে কুয়াকাটার নীল জলে পুন্যস্নান  এসএসসি পরীক্ষায় ‘ধর্ম শিক্ষা’ বাদের সিদ্ধান্ত মেনে নেওয়া হবে না: চরমোনাই পীর