১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

সেই রেজাউলের জামিন নামঞ্জুর, এলাকায় মিষ্টি বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৬ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০১৭

স্কুলছাত্রীর শ্লীলতাহানি, ইভটিজিং ও ধর্মীয় অনভূতিতে আঘাতের অভিযোগে বিচারক কর্তৃক দায়ের করা দায়ের মামলায় বখাটে রেজাউল চৌধুরীর জামিন নামঞ্জুর করে করেছে আদালত। বুধবার ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক আদালতের বিচারক এইচএম কবির হোসেন এ আদেশ দেন। মামলার পরবর্তী শুনানি আগামী ২৮মার্চ ধার্য্য করেছেন আদালত।

রেজাউল চৌধুরী নলছিটি পৌরসভার নান্দিকাঠী এলাকার আব্দুল জলিল চৌধুরীর ছেলে। জানা গেছে- সম্প্রতি এক স্কুলছাত্রীর শ্লীলতাহানি ও কান ধরে ওঠবোস করানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। রেজাউল ও তার সহযোগিরা ওই ছাত্রীর শ্লীলতাহানি ও কান ধরে ওঠবোস করায়।

এ ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে গত মঙ্গলবার ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক আদালতে ৮ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা করতে গিয়ে ফেঁসে যান রেজাউল। প্রদর্শিত ভিডিও চিত্র দেখে সংশি¬ষ্ট আদালতের বিচারক এইচএম কবির হোসেন বাদী হয়ে রেজাউলের বিরুদ্ধে স্কুলছাত্রীর শ্লীলতাহানি, ইভটিজিং ও ধর্মীয় অনভূতিতে আঘাতের অভিযোগে মামলা দায়ের করেন।

এ মামলায় রেজাউল বুধবার জামিনের আবেদন করেন। এদিকে রেজাউলের বিরুদ্ধে মামলা ও জেলহাজতে প্রেরণের খবরে এলাকার অনেকে মিষ্টি বিতরণ করেন। আদালতের বিচারকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বখাটে এ মামলায় রেজাউলের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।’’

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন