১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৫ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

সেতুর টোল ক্যাশিয়ার খুন : ৬ দিনেও গ্রেপ্তার হয়নি কোনো আসামি

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল ক্যাশিয়ার আনিসুর রহমান রুম্মান বিশ্বাস (২২) হত্যার ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতের গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা দুই দফা বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। খুনি সন্ত্রাসীদের বিচার চেয়ে বাসা-বাড়ির দেয়াল ও গুরুত্বপূর্ণ স্থাপনায় সাঁটানো হয়েছে শত শত পোস্টার। এ অবস্থায় হত্যাকাণ্ডের বিচার নিয়ে শঙ্কিত স্বজন ও এলাকাবাসী। তবে পুলিশ বলছে, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জানা গেছে, গত ৩ জানুয়ারি রাতে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় বিশ্বাস বাড়ির সামনে জমি বিক্রির কমিশন ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনার পর ৪ জানুয়ারি বিকেলে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে রুম্মানের মরদেহ নিয়ে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের দপদপিয়া এলাকায় বিক্ষোভ মিছিল করে বিক্ষুব্ধ এলাকাবাসী। ওইদিন রাতে নিহতের চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদি হয়ে হত্যাকাণ্ডে জড়িত ২২ জনকে আসামি করে ঝালকাঠির নলছিটি থানায় হত্যা মামলা দায়ের করেন।

হত্যাকাণ্ডের ঘটনার পর প্রায় এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায় ৬ জানুয়ারি সকালে ফের বরিশাল-কুয়াকাটা মহাসড়কের দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় অবস্থান নিয়ে নিহতের স্বজন ও এলাকাবাসীরা বিক্ষোভ প্রদর্শন করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুম্মানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

শুক্রবার সরেজমিন দপদপিয়া জিরোপয়েন্টে গিয়ে দেখা যায়, বরিশাল-কুয়াকাটা মহাসড়ক সংলগ্ন বাসা-বাড়ির দেয়াল ও গুরুত্বপূর্ণ স্থাপনায় এলাকাবাসীর পক্ষ থেকে ভয়ঙ্কর ৪ জন সন্ত্রাসী কিলারের ছবি সংবলিত শত শত পোস্টার সাঁটানো হয়েছে। পোস্টারে ওই ৪ সন্ত্রাসীর ফাঁসি দাবি করা হয়েছে।

এদিকে কোন সান্ত্বনাই থামাতে পারছেনা রুম্মানের মায়ের আর্তনাদ। সন্তান শোকে অজ্ঞান হয়েছেন বাবাও। আদরের সন্তানকে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, পুলিশ আসামিদের গ্রেফতারের জন্য সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে। আশাকরি দ্রুততম সময়ের মধ্যেই তাদের গ্রেপ্তার করা হবে।

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ  বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ধরা, অত:পর ক্লোজড  হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  মেগা প্রকল্পের কাজ শেষ হলে দেশ সম্পূর্ণরুপে পাল্টে যাবে: পরিকল্পনা মন্ত্রী  কুয়াকাটার সৈকতে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু  বাউফলে সাংবাদিকদের নিয়ে এমপির গালাগালের ভিডিও ভাইরাল  বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক  পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট  করোনায় মৃত্যু কমেছে: ২৪ ঘণ্টায় প্রাণ গেছে ৮ জনের  গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি