১৬ মিনিট আগের আপডেট বিকাল ১:২২ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সেতুর রেলিং ভেঙে বাস নদীতে, নিহত ৬

Mahadi Hasan
১১:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

সেতুর রেলিং ভেঙে বাস নদীতে, নিহত ৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভারতের ঝাড়খন্ডের হজারিবাগে সেতুর রেলিং ভেঙে একটি বাস খাদে পড়ে ছয় যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

এনডিটিভি, জিনিউজসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় বাসটিতে ৫০ জনের বেশি যাত্রী ছিল।

পুলিশ জানায়, গিরিডি থেকে রাঁচি ফেরার পথে ৫০ জনেরও বেশি যাত্রী নিয়ে সিওয়ান নদীর রেলিং ভেঙে নিচে পড়ে যায় একটি বাস। তবে বাসটি যে জায়গায় পড়েছিল, সেখানে নদীর পানি ছিল না।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধারকাজ শুরু হলে উদ্ধারকারী দল দুটি মরদেহ উদ্ধার করে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আরও চারজনের মৃত্যু হয়।

হজারিবাগের পুলিশ সুপার মনোজরতন চোথে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্রিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নিচে পড়ে যায়। তবে নদীর পানির মধ্যে বাসটি পড়েনি। তেমন হলে হতাহতের সংখ্যা আরও বাড়তো।

আন্তর্জাতিক খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক  পটুয়াখালীতে গরু বেচার টাকা নিয়েও চাকরি দিলেন না প্রধান শিক্ষক!