৮ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:১৭ ; শনিবার ; ডিসেম্বর ১০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সোমবার তাসকিনের পরীক্ষা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২১ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

আইসিসি টি২০ বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ দলের প্রথম ম্যাচের পরই একটি দুসংবাদ আসে। তা হল তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন অবৈধ বলে দাবি করেন ম্যাচের আম্পায়াররা। এর ফলে তাদের দু’জনকেই আইসিসি নিবন্ধিত গবেষণাগার থেকে পরীক্ষার নির্দেশ দেওয়া হয় যত দ্রুত সম্ভব।

বৃহস্পতিবার আইসিসির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে লিখিত অভিযোগ জানানো হয়। এরপর বাংলাদেশ দলের টিম ম্যানেজম্যান্ট আগে সানিকে এবং পরে তাসকিনকে পরীক্ষার জন্য পাঠানোর সিদ্ধান্ত নেয়।

সানি গত শনিবার ধর্মশালা থেকে উড়ে গিয়ে চেন্নাইয়ে শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিয়েছেন। এখন তাসকিনের পালা। সোমবার দুপুরে একই বিশ্ববিদ্যালয়ে তাসকিনকেও পরীক্ষার সম্মুখীন হতে হবে।

পরীক্ষার পর সাধারণত ১৪ দিনের মধ্যে ফলাফল জানানো হয়। তবে টুর্নামেন্ট চলাকালীন ফলাফল ৭ দিনের মধ্যে জানানো হবে। তাই আশা করা যাচ্ছে সানি ও তাসকিনের ফলাফলও আগামী ৭ দিনের মধ্যেই হাতে এসে পড়বে।

উল্লেখ্য, আইসিসি বাংলাদেশের এই দুই বোলারের অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করলেও তাদের সাথে একমত নন দলের প্রধান কোচ হাথুরুসিংহে। উল্টো তিনি আইসিসির কর্মকান্ড নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। আর তার আত্মবিশ্বাস দু’জনই এই পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হবেন।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল