৪৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:২৯ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

সোশ্যাল মিডিয়ায় ভিক্ষা! দু সপ্তাহে ৪২ লাখ টাকা আয়!

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৩ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের এক নারীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মিথ্যে খবর রটিয়ে মানুষকে প্রতারিত করে টাকা নেওয়ার অভিযোগ ওঠেছে। মাত্র দু সপ্তাহ তিনি ৫০ হাজার মার্কিন ডলার আয় করেছেন। বাংলাদেশি মুদ্রায় তার আয়ের পরিমাণ ২০ হাজার ৮৭৫ টাকা।

জানা গেছে, ওই নারী সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যর্থ দাম্পত্য জীবনের মিথ্যে খবর ছড়িয়ে দিয়ে মাত্র ১৭ দিনে প্রায় ৫০০০০ ডলার আয় করেছেন। তিনি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে সন্তানদের ছবিসহ একটি পোস্ট লেখেন। তিনি পোস্টে জানান, যে তার স্বামী তাকে ছেড়ে গেছেন। এখন সন্তানদের খাইয়ে পড়িয়ে বাঁচিয়ে রাখার জন্য অর্থের প্রয়োজন।

পোস্টটি দেখে তার ওপর সহানুভূতিশীল হয়ে অনেক মানুষ টাকা পাঠিয়ে দেন। কিন্তু পোস্টটি তার স্বামীর চোখে পড়তেই বিপত্তি বাধে। তিনি পুলিশে খবর দেন। পুলিশকে তিনি আরো জানান, সন্তানরা তার মায়ের সঙ্গে নয়, বাবার সঙ্গেই থাকে।

মানুষকে প্রতারিত করে টাকা নেওয়ার অভিযোগে দুবাই পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করে। দুবাইতে এই ধরনের অপরাধ অত্যন্ত ঘৃণ্য বলে বিবেচিত হয়।

এদিকে, দুবাই পুলিশের এক কর্মকর্তা বলেছেন, অনেকে রোগ কিংবা অক্ষমতার কারণ দেখিয়ে মানুষের উদার মনোভাবকে ব্যবহার করে থাকেন। এ ধরণের অপরাধকে আমরা বরদাস্ত করব না। রমজান মাসেই ১২৮ জন ভিখারিকে গ্রেপ্তার করেছি আমরা।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নয়ন বন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন আয়শা মিন্নি!  যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪  চাঁদা দিতে অস্বীকার করলেই ‘ইলেকট্রিক শক’ দিতেন যুবলীগ নেতা খালেদ!  সৌদিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন  বরিশালে বৃদ্ধাকে মারধর: সেই ওসি ও কনস্টেবলের বিরুদ্ধে মামলা  নদীতে ভাসছে ৪ লাশ  ১১ নেপালির হাতে গড়ে ওঠে জুয়ার আস্তানা ক্যাসিনো  ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি, একে একে সব ধরব: প্রধানমন্ত্রী  বাবুগঞ্জে স্বাস্থ্য পরিস্থিতি উন্নয়নে অ্যাডভোকেসি সভা  জলবায়ু জরুরি অবস্থা ঘোষণার দাবিতে বরিশালে তরুণদের ধর্মঘট