৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৪৩ ; মঙ্গলবার ; এপ্রিল ১৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

সৌদিতে সাগরে মাছ ধরতে গিয়ে বাংলাদেশি সহোদর নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১:১৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: সৌদি আরবের আল লেছব শহরের সাগরে মাছ ধরতে গিয়ে ট্রলারডুবে বাংলাদেশি সহোদরের মৃত্যু হয়েছে। তারা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জের ছত্তিশ গ্রামের ইরফান আলীর ছেলে মোহাম্মদ অসিম (৪২) ও উসমান আহমদ (৩৩)। তাদের মধ্যে উসমানের লাশ সৌদি আরবের নৌ-পুলিশ উদ্ধার করলেও অসিমের লাশ এখনও উদ্ধার করা যায়নি।

শনিবার সৌদি আরব সময় সকালে সাগর থেকে উসমানের লাশ উদ্ধার করে দেশটির নৌ-পুলিশ। রোববার সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন অসিম।

জানা গেছে, গত শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টায় সৌদি আরবের গম্বুজ শহরের নিজ বাসা থেকে মাছ ধরতে ট্রলার নিয়ে আল লেছব শহরের সাগরে যান অসিম ও উসমান। ওইদিন বিকেলে অন্য ট্রলারের লোকজন বাসায় ফিরে আসলেও অসিম ও উসমান ফিরে আসেননি। তাদের বড়ভাই জসিম মিয়া সাগরের তীরে গিয়ে তাদের খুঁজতে থাকেন। কোনো খোঁজখবর না পেয়ে বিষয়টি পুলিশকে জানান তিনি।

সৌদি আরবে থাকা নিহতদের বড়ভাই জসিম মিয়ার বরাত দিয়ে ছত্তিশ গ্রামের বাসিন্দা নিহতদের চাচাতো ভাই সাহিল আহমদ বলেন, সাগরের উত্তাল ঢেউয়ে মাছ ধরার ট্রলারডুবিতে নিহত হয়েছেন অসিম ও উসমান। উসমানের লাশ উদ্ধার করে পুলিশ নিয়ে গেছে। অসিম এখনও নিখোঁজ রয়েছেন। তাদের মৃত্যুর খবরে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত  একদিন আগেই রোজা রাখছেন ভোলার ১০ গ্রামের মানুষ  লালমোহনে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ঠিকাদার মোরশেদ  সিসি ক্যামেরায় ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও, জরিমানা দিয়ে চাইলেন ক্ষমা  বরিশালে স্পিডবোট শ্রমিকদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ  করোনা>> লকডাউনে বাসা থেকে বের হতে লাগবে পুলিশের ‘মুভমেন্ট পাস’  গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে রাঙ্গাবালী বিএমএসএফের স্মারকলিপি  তারাবীর নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবেন  কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীর জরিমানা  পিরোজপুর/ ধান খাওয়ায় বাবুই ছানা হত্যা, তিনজনের কারাদণ্ড