৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪৫ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্কুলছাত্রীকে চুমু দিয়ে ৩ বন্ধু জেলহাজতে

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

দশম শ্রেণির এক ছাত্রীকে প্রকাশ্যে চুমু দেয়ার ঘটনায় তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

তারা হলো- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নলজোরা গ্রামের আবুল হাশেমের ছেলে মেহেদী হাসান (২০) তার দুই বন্ধু দক্ষিণ রানীগাঁও গ্রামের মুছা মিয়া (১৯) ও কৃষ্ণপট্টি গ্রামের তুষার মিয়া (২০)।

এর আগে বুধবার রাতে তাদের গ্রেফতার করে পুলিশ। বিকেলে তাদের আদালতে তোলা হয়। পরে শেরপুরের বিচারিক হাকিম তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নালিতাবাড়ী উপজেলার সন্ন্যাসীভিটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করত নলজোরা গ্রামের আবুল হাশেমের ছেলে মেহেদী হাসান। তার প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি পরিবারের লোকদের জানায় স্কুলছাত্রী।

এ অবস্থার প্রেক্ষিতে স্কুলছাত্রীকে বিদ্যালয়ে দিয়ে এবং নিয়ে আসত তার বড় ভাই। কয়েকদিন আগে বোনকে বিদ্যালয়ে নিয়ে যাওয়ার পথে ভাইকে মারধর করে বখাটে মেহেদী ও তার বন্ধুরা। পরে গ্রাম্য সালিসে বিষয়টি সমাধান হয়।

এরই মধ্যে ৬ জানুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মেহেদী তার বন্ধুদের সঙ্গে নিয়ে পথরোধ করে প্রকাশ্যে স্কুলছাত্রীকে চুমু দেয়।

বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার নালিতাবাড়ী থানায় মামলা করেন। মামলার পরই রাতে অভিযান চালিয়ে মেহেদী হাসান ও তার বন্ধু মুছা মিয়া এবং তুষার মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন- এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা তিনজন বন্ধু। ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। পাশাপাশি ভিকটিমকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী দুলাল-আজাদ সমর্থনে বিসিসি মেয়র সাদিক বাবুগঞ্জে, উঠান বৈঠকে জনসমুদ্র  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ    হাসপাতালের অফিস সহকারী বরিশালের নুর মোহাম্মদ বিলাসবহুল বাড়ি-গাড়ির মালিক!  উজিরপুরে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত  বরিশালে ভাতিজার হাতে চাচা খুন  অ্যাডভোকেট মধুর পক্ষে ভোট চাইলেন মেয়র সাদিকপত্নী  আ'লীগ প্রার্থীর পক্ষ নেওয়ায় অতিরিক্ত পুলিশ সুপারকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি!  এমপিওভুক্ত হলেন বরিশালের ১৪০ শিক্ষক  নলছিটিতে ওজোপাডিকোর ভ্রাম্যমাণ আদালতের অভিযান