১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বানারীপাড়ায় স্কুলছাত্রীর ছবি ইন্টারনেটে : আটক দুই বখাটে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০১৬

বরিশাল: বানারীপাড়া উপজেলায় সুমাইয়া খানম নামে এক স্কুলছাত্রীর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উজিরপুর উপজেলার হারতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সুমাইয়া উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বখাটে নাঈম রাঢ়ী ও আল-আমিনের বাড়ি বানারীপাড়া উপজেলার আউয়ার ও বাইশারী এলাকায়।

উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, গত ২৩ আগস্ট স্কুলে আসার পথে করপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের সড়কে পৌঁছামাত্র বখাটে নাঈম রাঢ়ী তাকে জড়িয়ে ধরে এবং তার সহকর্মী আল-আমিন মোবাইল দিয়ে ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় বুধবার স্কুলছাত্রী লিখিত অভিযোগ দেয়। সকালে ওই অভিযোগটি সুপারিশ করে থানায় পাঠানো হয়।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান- প্রধান শিক্ষকের সুুপারিশ করা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বখাটেরা কোথায় আছে তা খুঁজে বের করা হয়। সোর্সের মাধ্যমে জানা যায়, তারা অত্মগোপনে পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার হারতা এলাকায় অবস্থান করছে।

দুপুরে হারতা এলাকায় অভিযান চালিয়ে সেখানকার ক্যাম্প পুলিশের সহায়তায় ওই দুই বখাটেকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অথবা ওই অভিযোগটি মামলা হিসেবে রজ্জু করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

28 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন