২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

স্কুলছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, গ্রেপ্তার বখাটে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৬ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

বার্তা পরিবেশক গৌরনদী (বরিশাল):: বরিশালের গৌরনদী উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এসএসসির এক শিক্ষার্থীর (১৭) আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মাহাদি হাসান আব্দুল্লাহ (২০) এক যুবককে গ্রেপ্তার করে তার কাছ থেকে ওই আপত্তিকর ভিডিও ও ছবি জব্দ করেছে সংশ্লিষ্ট পুলিশ।

রোববার (১২ জুলাই) বিকেলে পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে গ্রেপ্তার হওয়া মাহাদিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হয়রানির শিকার কিশোরী গৌরনদীর পালরদী মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী এবং গ্রেপ্তারকৃত মাহাদি হাসান গৌরনদী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গেরাকুল এলাকার আবুল হোসেন সরদারের ছেলে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বরিশালটাইমসকে জানান, দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল মাহাদি হাসান। একপর্যায়ে নানা প্রলোভন দেখিয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে মাহাদি। এরপর স্থানীয় একটি রেস্তোরাঁয় নিয়ে ছাত্রীর সাথে কিছু অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করেন সে। পরবর্তীতে ওই ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা নেন মাহাদি।

পরিদর্শক তৌহিদুজ্জামান আরও জানান, সবশেষ গত ৭ জুলাই রাতে মাহাদি ওই ছাত্রীর বাড়িতে হাজির হন। এ সময় মুঠোফোনে থাকা ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আরও ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন সে। টাকা না দিলে আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন মাহাদি। পরে এ ঘটনায় শনিবার (১১ জুলাই) রাতে ভুক্তভোগী ছাত্রী নিজেই বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা করলে পুলিশ মাহাদিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন