৬ মিনিট আগের আপডেট বিকাল ৩:৩৩ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্কুলছাত্রী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

বরিশালটাইমস রিপোর্ট
৭:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: কিশোরগঞ্জে স্কুলছাত্রী অপহরণ মামলায় আবুল কায়েস জনিকে (২২) যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার বিকেলে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক কিরণ শংকর হালদার আদালতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি আবুল কায়েস জনি (২২) কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার আব্দুল কাদিরের ছেলে।

অন্যদিকে একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর তিন আসামি মানিক, কাশেম ও কাওসারকে বেকসুর খালাস দেয়া হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা গেছে, ২০১৭ সনের ২০ ডিসেম্বর পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফিরছিল তাড়াইল উপজেলার পুরুরা গ্রামের ফেরদৌস খানের মেয়ে সুমি আক্তার প্রিয়া। শহরের আখড়াবাজার সেতুর কাছে পৌঁছলে আবুল কায়েস জনিসহ অন্য তিনজন মেয়েটিকে অস্ত্রের মুখে অপহরণ করে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানায় মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করলে পুলিশ চার জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেয়। স্বাক্ষ্য-জেরা শেষে আসামি আবুল কায়েস জনির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০০০ সনের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধিত-২০০৩) আইনের ৭ ধারায় তাকে এ সাজা দেয়া হয়।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট এমএ আফজল এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট মোস্তাক আলম হিমেল।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন  বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু  জনগণের টাকা নয়-ছয় করা যাবে না: কাদের  করোনার মধ্যেই প্রিয়জনকে হারালেন তাপসী  ‘লকডাউন’ শীথিলের দিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪৫  বেনাপোলে ৩৮ কেজি গাঁজা জব্দ  ‘চাচীর সঙ্গে পরকীয়া’, চাচার সেপটিক ট্যাঙ্কে ভাতিজার মরদেহ  'বাস ভাড়া এক পয়সাও বাড়ানো উচিত হবে না'  খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা