৮ মিনিট আগের আপডেট রাত ১:১৮ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্কুলছাত্র হত্যাচেষ্টা মামলায় আটক ছয়জন কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৬

বরিশাল: নগরীর কালিজিরা এলাকায় বস্তা ভরে নদীতে ফেলে স্কুলছাত্র হত্যাচেষ্টার ঘটনায় আটক ছয়জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গত মঙ্গলবার এ ঘটনায় স্কুলছাত্র আরমানের বাবা মোঃ টুটুল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

কোতয়ালী মডেল থানার এসআই মোঃ আসাদ জানান, নগরীর রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল এলাকার ভাড়াটিয়া বাসিন্দা মোঃ টুটুলের ছেলে রূপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আরমানের (১৫) সঙ্গে একই এলাকার আটককৃত কিশোরদের বিরোধ চলে আসছিল।  এরই জের ধরে মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে কিশোর হƒদয় ও পারভেজ জোরপূর্বক আরমানকে মোটরসাইকেলে তুলে কালিজিরা এলাকার কীর্তনখোলা নদীর পাড়ে নিয়ে যায়।

সেখানে ১০ থেকে ১২ জন কিশোর মিলে আরমানকে বেদম মারধর করে। একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে আরমানকে একটি বস্তায় ভরে নদীতে ফেলে দেয়ার চেষ্টা করে তারা।

এসময় আরমানের চিৎকারে নদীতে মাছ ধরতে থাকা জেলেরা এগিয়ে এসে তাকে (আরমান) উদ্ধার ও স্থানীয়দের সহায়তায় ধাওয়া করে ছয় কিশোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃতরা হলো, রূপাতলী ভাসানী সড়কের আব্দুর রাজ্জাকের ছেলে মেহেদী হাসান, গাউসিয়া সড়কের মোঃ লিটনের ছেলে কাওসার আহম্মেদ, রূপাতলী হাউজিংয়ের বাসিন্দা সেলিম রেজার ছেলে সাকিল রেজা, চান্দু মার্কেট এলাকার হানিফ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম, বাবুলের ছেলে ফাহিম ও সাগরদী এলাকার বাবুল হাওলাদারের ছেলে রাব্বি। তাদের সকলের বয়স ১৬ থেকে ১৭ এর মধ্যে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত