১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৪৯ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্ত্রীকে মারধর মামলায় হিরো আলম গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫৯ অপরাহ্ণ, মার্চ ৬, ২০১৯

স্ত্রীকে নির্যাতনে শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে হিরো আলমকে। বুধবার রাত সোয়া ১০টার দিকে বগুড়া সদর থানা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে হিরো আলমকে।

এর আগে, পরকীয়ার প্রতিবাদ করায় নিজের বাড়িতে স্ত্রী সাদিয়া বেগম সুমিকে পিটিয়ে আহত করেন হিরো আলম। পরে তার স্ত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর শ্বশুরবাড়ির লোকজনের হাতে মার খেয়ে আত্মগোপনে চলে যান। তবে আত্মগোপনের আগে তিনি বগুড়া সদর থানায় তার ওপর হামলা হওয়ার পাল্টা অভিযোগ করেন।

হিরো আলমের মারধরে স্ত্রী আহত হওয়ায় বগুড়া সদর থানায় তার নামে অভিযোগ দায়ের করেন তার শ্বশুর।

স্ত্রী ও শ্বশুরের অভিযোগের বিষয়টির খোঁজ নিতে রাতে বগুড়ায় সদর থানায় গেলে হিরো আলমের অভিযোগ বাতিল করে তার নামে মামলা রেকর্ড করা হয়। এ মামলায় থানাতেই তাকে গ্রেফতার দেখানো হয়।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি