২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৫৭ ; বৃহস্পতিবার ; জুন ১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্ত্রীর রোগ নিরাময়ে অপহরণ করে শিশুকে বলি!

বরিশালটাইমস রিপোর্ট
৬:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০১৮

শিশুদের ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। তবে ব্যাতিক্রম তো থাকেই। তাই বলে কোলের শিশুকে বলি দেওয়া। চমকে উঠলেও, ঘটনাটি সত্য।

ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদে স্ত্রীর রোগ নিরাময়ের জন্য তিন মাস বয়সী এক শিশুকে বলি দিয়েছেন স্বামী। গত ১ ফেব্রুয়ারি হায়দরাবাদের উপাল শহর থেকে শিশুটির খণ্ডিত মস্তক উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, ওই ঘটনায় কে রাজেশকর নামের এক ট্যাক্সিচালক (৪০) ও তার স্ত্রী ‍শ্রীলতাকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

হায়দরাবাদের পুলিশ কমিশনার মহেশ এম ভগবত জানান, রাজেশকর গত ৩১ জানুয়ারি চন্দ্র গ্রহণের রাতে বয়াগুডা এলাকা থেকে তিন মাস বয়সী এই শিশু অপহরণ করেন।

ওই রাতেই ছুরি দিয়ে শিশুটির শিরশ্ছেদ করা হয়। পরে ছুরিটি নদীতে ফেলে দেয় রাজেশকর। এরপর শিশুটির মস্তকসহ বাসায় গিয়ে স্ত্রীকে নিয়ে ‘খুশদ্রা পুজা’ (কালো জাদু) করেন তিনি।

পুলিশ কমিশনার আরও জানান, পুজার পরে মাথাটি দিবাগত রাত ৪টা পর্যন্ত ছাদের দক্ষিণ-পশ্চিম কোণায় রাখা হয়। ঘটনার পরের দিন রাজেশকর তার কাজে চলে যান। সেদিন সকাল ১১টার দিকে তার শ্বাশুড়ি খণ্ডিত মস্তক দেখে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাজেশকরের বাসা ও ছাদ থেকে রক্তের নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠায়। রিপোর্টের তথ্য অনুযায়ী জানা যায় ওই রক্ত শিশুটির।

পুরো ঘটনার দায় রাজেশকর স্বীকার করেছে বলে পুলিশ কমিশনার নিশ্চিত করেছেন। রাজেশ জানান, তার স্ত্রী চার বছর ধরে অসুস্থ। তাকে একজন পরামর্শ দেন, শিশু বলি দিলে তার স্ত্রী আরোগ্য লাভ করবেন। তাই সে কাজটি করেছে।

হত্যা, অপহরণসহ সংশ্লিষ্ট অপরাধের জন্য ওই দম্পতির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

বিশেষ খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ  ১০ হাজার প্রাথমিক বিদ্যালয়ে হবে খেলার মাঠ  বয়স্ক ভাতা বাড়ল ১০০, বিধবায় ৫০  ১২ কেজি সিলিন্ডারের দাম ১৬১ টাকা কমেছে  সুগন্ধা নদী থেকে বালু উত্তোলনের দায়ে দুজনকে পাঁচ লাখ টাকা জরিমানা, তিনজনকে কারাদণ্ড  ভোলায় পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর  বরিশাল সিটি নির্বাচন: সাধারণ-সংরক্ষিত আসনে লড়বেন স্বামী-স্ত্রী  যৌতুক না পেয়ে সন্তান রেখে স্ত্রীকে তাড়িয়ে দেওয়া স্বামী কারাগারে  তরুণ-তরুণীদের জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা  দাম বাড়বে সিগারেটের