১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:১৯ অপরাহ্ণ, ০৩ জুন ২০২৩

স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: স্ত্রীর স্বীকৃতি পেতে নারায়নগঞ্জ থেকে বরগুনার বেতাগীর মোকামিয়াতে এলেন জেমি আক্তার জেসমিন (২১) নামে এক গৃহবধূ। শনিবার (৩ জুন) জেমি আক্তার গনমাধ্যমকর্মীদের বলেন, তার সাথে বেতাগীর মোকামিয়ার সোলাইমানের প্রথমে মোবাইলে পরিচয়। এরপর প্রেম, প্রেম থেকে ছয় মাস পূর্বে বিয়ে হয়।

ওই গৃহবধূর অভিযোগ বিয়ের পর এক পর্যায়ে সোলাইমান তাকে রেখে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে আসে। স্ত্রীর অধিকার আদায়ে তিনি এখন তার বাড়িতে অবস্থান করেন। ঘটনার সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে সংবাদিকরা অভিযুক্ত ছেলের বাড়িতে গিয়ে জানে ছেলে সোলাইমানের সাথে ভুক্তভোগী নারায়নগঞ্জের জেমির ফেসবুকে পরিচয় ও পরিচয় থেকে প্রেম হয়।

প্রেম থেকেই পরিণত হয় প্রণয়ে। স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে জেমিকে তার শ্বশুর-শাশুড়ির আশ্রয়ে থাকতে দেয়া হয়। তবে তার শ্বশুর-শাশুড়ি জেমির স্বামীর কোনো খোঁজ জানাতে পারেননি। এ বিষয় সোলাইমানের বাবা মো: ছগির হোসেন বলেন, সোলাইমান গত চার-পাঁচ দিন আগে বাড়ির কারো কাছে কিছু না বলে ঢাকা চলে গেছে। তার বর্তমান মোবাইল বন্ধ রয়েছে।

এলাকার একাধিক ব্যক্তি বলেন, ‘বেতাগী উপজেলার বিভিন্ন এলাকায় গুঞ্জন রয়েছে এই সোলাইমানের সাথে আরো একাধিক মেয়ের প্রেম, শারীরিক সম্পর্ক রয়েছে। যদিও এ বিষয়ে এই মুহূর্তে আমাদের কাছে কোনো তথ্য নেই।’এদিকে ছেলের বাবা নিজের ছেলেকে পাগল বলেও দাবি করছেন।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন