২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৪১ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের দিনই চালু হবে ট্রেন চলাচল

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

নিজস্ব সংবাদদাতা, বরিশাল:: স্বপ্নের পদ্মা সেতু যেদিন চালু হবে সেদিনই রাজধানী ঢাকা থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত রেল চলাচল শুরু হবে। ২০২৪ সালের মধ্যে ঢাকা থেকে মাওয়া হয়ে যশোর পর্যন্ত রেল চলবে। পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের কাজ পরিদর্শনে গিয়ে গতকাল বৃহস্পতিবার সাংবাদিকদের এ কথা রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। এর আগে তিনি ভাঙ্গার বামনকান্দায় রেলওয়ে জংশনের প্রস্তাবিত এলাকা পরিদর্শন করেন।

এর আগে রেলমন্ত্রী ভাঙ্গা রেলস্টেশনে এসে পৌঁছালে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলার চেয়ারম্যানের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়। এরপর পুলিশের একটি দল মন্ত্রীকে গার্ড অফ অনার প্রদান করেন।

চলতি বছর ২৬ জানুয়ারি ভাঙ্গার সঙ্গে ফরিদপুর ও রাজবাড়ীর রেল চলাচল শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এ উদ্বোধন করেন।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল