২ িনিট আগের আপডেট বিকাল ১২:৫০ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্বাধীনতা বিরোধীরা দেশে অশান্তি সৃষ্টি করছে ফায়দা লুটছে

বরিশালটাইমস রিপোর্ট
১২:৩৬ পূর্বাহ্ণ, মে ২৮, ২০১৭

উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ এখন গোটা বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। শনিবার (২৭) ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমু বলেন- এশিয়ার উন্নয়নের লক্ষ্যমাত্রার দিক থেকে এগিয়ে থাকা দেশগুলোর মধ্যে বাংলাদেশ জায়গা করে নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ রাষ্ট্র পরিচালনার জন্যই এগুলো সম্ভব হয়েছে।

সরকার ৬১টি অর্থনৈতিক জোন করে উন্নয়নের পরিকল্পনা হাতে নিয়েছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, অর্থনৈতিক জোনগুলাতে শিল্প কারখানা গড়ে উঠবে। দক্ষিণাঞ্চলে পায়রা বন্দকে ঘিরে যেসকল শিল্প কারখানা গড়ে উঠবে, তার জন্য কারিগরি শিক্ষায় শিক্ষিত লোকের প্রয়োজন। তাই সরকার কারিগরি শিক্ষার প্রতিও গুরুত্ব দিয়েছে।

অথচ স্বাধীনতা বিরোধীরা শেখ হাসিনার এই উন্নয়ন বার বার অস্বীকার করছে। এবং দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের ধারাবাহিকতা বজায় রেখেছে। তারা দেশে শান্তি চায় না। একের এক অরাজকতা সৃষ্টি করে মানুষকে অশান্তিতে রাখছে।’

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল আজিম প্রমুখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন শিল্পমন্ত্রী।’’

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান