৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:১৫ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর হাত বিচ্ছিন্ন!

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৮

বাগেরহাট জেলার শরণখোলায় স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় কুপিয়ে স্ত্রীর একটি হাত বিচ্ছিন্ন করে দিয়েছে স্বামী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ তাফালবাড়ী গ্রামে। ঘটনার পর অভিযুক্ত স্বামী ছগির আকন (৩০) পালিয়ে গেছে। পরে মুমূর্ষু অবস্থায় স্ত্রী নুরুন্নাহার বেগম (২৫) কে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

আহত নুরুন্নাহারের মামা মোতালেব মোল্লা জানান, দীর্ঘদিন ধরে ছগির আকন স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর পরকীয়ায় জড়িয়ে পড়ে। এতে নুরুন্নাহার প্রতিবাদ করলে মঙ্গলবার দুপুরে উভয়ের মধ্যে ঝগড়া-ঝাটি শুরু হয়। এক পর্যায় ছগির ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে ১৫/২০টি এলোপাতাড়ি কোপ দেয়। এতে নুরুন্নাহারে ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়। ওই সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছগির পালিয়ে যায়।

এ ব্যাপারে শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার জানান, বিষয়টি তিনি অবগত আছেন এবং অভিযুক্ত ছগির আকনকে আটকের জন্য পুলিশ কে নির্দেশ দেয়া হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় জেলেদের জালে ২ মণ ওজনের হাউস মাছ‌  বরিশালে বিএনপি জামায়াতের ১৪ নেতাকর্মী জেলহাজতে  ভোলায় খালের ওপর নির্মিত মার্কেট!, অত:পর...  কিশোরের সেই ‘নির্যাতক’ গ্রেপ্তার  শিক্ষককে নারী দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ২ পুলিশ  জীবন্ত মানুষকে কবরে নামিয়ে প্রতারণা!  ঋণের টাকা পরিশোধ করতে না পেরে...  আসামির অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি, পুলিশের বিরুদ্ধে মামলা  চতুর্থ ধাপে বরিশাল বিভাগে উপজেলা নির্বাচন  বরিশাল খাদ্য বিভাগে ভাঙচুর, ফায়ার সার্ভিসের ৪ সদস্য ক্লোজড