১ min আগের আপডেট রাত ৩:২১ ; রবিবার ; সেপ্টেম্বর ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

স্বামী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯

অনলাইন ডেস্ক:: মাগুরায় এক নব দম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- নীরব বিশ্বাস (২০) ও শ্রাবণী বিশ্বাস (১৮)। তারা আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নীরব বিশ্বাসের সঙ্গে শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে শ্রাবণী বিশ্বাসের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে ২২ দিন আগে তারা নিজেরা বিয়ে করেন।

তিনি জানান, ছেলের বাড়ি থেকে এ বিয়ে মেনে নেওয়া হয়। কিন্তু মেয়ের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়ের বাড়ি থেকে বিয়ে মেনে না নিয়ে উল্টো নানা রকম ঝামেলা সৃষ্টির কারণে এই দম্পতি আত্মহত্যা করেছে।

সাইফুল ইসলাম বলেন, পরিবারের খবরের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ রাঘবদাইড় গ্রামে নীরব বিশ্বাসের বাড়ি শোয়ার ঘরের আড়ার সঙ্গে শাড়ি দিয়ে গলাই ফাঁস দেওয়া অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাল মর্গে পাঠানো হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা আকাশ পথে প্রতিদিন উড়বে ইউএস-বাংলা  ঘটনা বিরল: বরের বাড়িতে কনেযাত্রা  বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড়  ক্ষমতাসীন ১০৭ নেতার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি!  ইউপি চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে ফেসবুকে গুজব  পটুয়াখালীর বাজারে পাওয়া গেল প্লাস্টিকের চাল!  স্বর্ণ ছিনতাই মামলায় পুলিশের এএসআই কারাগারে  ছেলের হাতে নির্যাতনের শিকার সেই বৃদ্ধ হাসপাতাল থেকে উধাও  মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন ও ধারালো অস্ত্র  কেন্দ্রীয় যুবলীগ নেতা শামিমের পটুয়াখালীতে ভূমিদস্যুতা !