১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২০ ; বুধবার ; মে ১৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্বেচ্ছাসেবকলীগ নেতার ডিলারশিপ বাতিল

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৬

দশ টাকা কেজির চাল মাপে কম দেয়া ও কার্ডধারিদের নিকট থেকে অতিরিক্ত ১০ টাকা আদায় করার অপরাধ প্রমাণিত হওয়ায় মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন পন্ডিতের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

তিনি মঠবাড়িয়া সদর ইউনিয়নের ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ডিলার ছিলেন।

চাল মাপে কম দেয়ার অভিযোগ পেয়ে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তুম আলী ফরাজি থানা পুলিশকে দেখার জন্য নির্দেশ দিলে পুলিশ শুক্রবার জাকির পন্ডিতের দোকান তালাবদ্ধ করে। শনিবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সঞ্জিত চাকমা তার ডিলারশিপ বাতিল করেন।

এ ছাড়াও মঠবাড়িয়া উপজেলাসহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও ডিলারদের বিরুদ্ধে হত দরিদ্রদের নামে কার্ড বিতরণে অনিয়ম, তাদের অনুগতদের নামে কার্ড ইস্যু করা, ধনী বা বিত্তশালীদের নামে কার্ড দেয়া ও মাপে কম দেয়াসহ নানা অভিযোগ ওঠেছে।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ছেলেসহ কৃষককে কুপিয়ে ও পিটিয়ে জখম  স্বপ্নের পদ্মা সেতুতে চলতি মাসেই জ্বলবে আলো: জুনে উদ্বোধন  পটুয়াখালীতে নির্যাতনের শিকার সেই কিশোর ৬ দিন ধরে নিখোঁজ  বরিশালে ইলিশ পরিবহনের কাউন্টার বরাদ্দ নিয়ে অনিয়মের অভিযোগ  পদ্মা সেতুতে বাসের টোল ২৪০০ টাকা: মোটরসাইকেলে ১০০  বরিশালসহ দেশের ৮ বিভাগে ৫০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস  চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ  ভোলা/ পণবাহী ট্রাকসহ ভেঙে পড়ল বিকল্প বেইলি ব্রিজ  কিডনি বিকল মেহেদী বাঁচতে চান  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে