৫ মিনিট আগের আপডেট বিকাল ৫:৪০ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩১ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২২

স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর ‘পদ্মা হল রুমে SONY BRAVIA XR K Series এর ‘Google TV’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেন, বাংলাদেশ অর্থনৈতিকভাবে উন্নতি করেছে,যার ফলে সনির মতো বিশ্বখ্যাত প্রতিষ্ঠান বাংলাদেশে তাদের পণ্য এদেশে উৎপাদন করছে।

ডিজিটাল প্রযুক্তির সাথে এদেশের মানুষের সম্পৃক্ততা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের একটি নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি(বিডি)লি: এর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি প্রতিষ্ঠানের উদ্যোগকে অভিনন্দন জানাই। স্মার্ট টেকনোলজি দেশকে আরো গতিশীল করবে,দেশে সনির উৎপাদন প্ল্যান্ট স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টি করে দেশকে এগীয়ে যেতে সহায়ক হবে।

বুধবার রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও এর ‘পদ্মা হলরুমে’ SONY BRAVIA XR K Series এর ‘Google TV’ এর উদ্বোধন তিনি এসব কথা বলেন।প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশে অকৃত্রিম বন্ধু রাষ্ট্র ইলেকট্রনিক্স সামগ্রী উৎপাদনে বিশ্বে অনন্য। এখন থেকে বাংলাদেশে সনি টিভি উৎপাদন করে বিদেশে রপ্তানি করবে যা আমাদের জন্য আনন্দের। সঠিক মূল্যে আসল পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে বাংলাদেশে। বাংলাদেশে সনি’র অনুমোদিত পরিবেশক তাদের সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সঙ্গে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা নিশ্চিত করবে বলেও বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সনি সাউথ -ইস্ট এশিয়া,আরএমডিসি প্রেসিডেন্ট আতসুশি এন্দো,বাংলাদেশে নিযুক্ত জাপানের রাস্ট্রদূত ইতো নাওকি, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন স্মার্ট টেকনোলজি(বিডি)লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত  বানারীপাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা  বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বিদেশি ৩ আইনজীবী   ভোলায় সরকারি বীজসহ দোকান মালিক আটক  মঠবাড়িয়ায় নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি-প্রতিরোধ দিবস পালিত  রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেল বিএনপি