৫৮ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সৎ মেয়েকে বিষ খাইয়ে হত্যাচেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

বার্তা পরিবেশক, লালমোহন (ভোলা):: ভোলার লালমোহনে স্কুলছাত্রীকে দুধের সাথে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছেন সৎমা। পরে তাকে লালমোহন হাসপাতালে আনলে অবস্থার অবনতি দেখে লালমোহন থানার ওসি ভোলা হাসপাতালে পাঠান। রোববার রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
রিয়া নামের ওই স্কুলছাত্রী বর্তমানে ভোলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রিয়া বরিশালটাইমসকে জানান, তার সৎমা আসমা তাকে আদর করে এক গ্লাস দুধ এনে খেতে বলে। রিয়া সেই দুধ খায়। এরপর তার পেটে ব্যথা শুরু হয় ও মাথা ঘুরিয়ে অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় রফিক বেপারী জানান, রিয়াকে রাতে তার খালা ও বাবা গজারিয়া বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে আসে। তখন তার অবস্থা খারাপ দেখি।

সে সময় রিয়া জানান, তার সৎ মা তার সাথে কথা বলতো না। আজ তার সৎমা আসমা তাকে আদর করে এক গ্লাস দুধ খাওয়ায়। যে গ্লাসে দুধ খাওয়ানো হয়েছে সেই গ্লাসটি তাদের ঘরে আগে ছিল না। দুধ খাওয়ার পর থেকে সে অসুস্থ হয়ে পড়ে। পরে রিয়াকে দ্রুত লালমোহন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

রিয়ার বাবা সিরাজ গজারিয়া এলাকায় রিক্সা চালান। তিনি জানান, সারাদিন রিক্সা চালিয়ে বাড়ি ফেরার পর জানতে পারি রিয়ার অসুস্থ হওয়ার কথা। সেসময় সবাই জানায় রিয়াকে তার সৎ মা বিষাক্ত দুধ খাইয়েছে। তিনি আরও জানান, আমি ঘরে দুধ রাখি না। আমার স্ত্রী দুধ কোথায় পেলো আমি জানিনা। রিয়ার মা রেনু গত বছর ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। রিয়াসহ ওই ঘরে তার আরো দুই ছেলে রয়েছে। এরপর প্রায় তিন চার মাস আগে আসমাকে বিয়ে করেন সিরাজ।

লালমোহন হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. আব্দুল্লা আল মুর্শিদ বরিশালটাইমসকে জানান, রিয়াকে হাসপাতালে আনা হয় রাত ৮.৪০ মিনিটে। তার অবস্থা বেশি একটা ভালো ছিল না। তাকে যে কোন বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে। তাই তাকে ভোলা হাসপাতালে দ্রুত নেওয়ার জন্য বলি।

রিয়াকে ভোলা নেওয়ার জন্য খরচ না থাকায় লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ নিজ খরচে রাতেই রিয়াকে ভোলা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তিনি জানান, রিয়ার চিকিৎসা হোক। তার সাথে একজন পুলিশ রয়েছে। রিয়ার সৎমা আসমাকে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান  গভীর রাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে তালা দিয়ে ইন্টার্নদের বিক্ষোভ