৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:১৯ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

বরিশালটাইমস রিপোর্ট
৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় টেকনাফের আওয়ামী লীগ নেতা ছৈয়দ হোসেন নিহত হয়েছেন। এ সময় আরও পাঁচ যাত্রী আহত হন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছৈয়দ হোসেন টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়ার বাসিন্দা ও টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম সাংবাদিকদের জানান, লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় কক্সবাজার অভিমুখী একটি নোহা মাইক্রোবাস। এতে ঘতনাস্থলেই মারা যান মাইক্রোবাসের যাত্রী ছৈয়দ হোসেন। এসময় লেগুনাটিও সড়ক থেকে ছিটকে পড়ে। দুর্ঘটনায় লেগুনা ও মাইক্রোবাসের আরও পাঁচ যাত্রী আহত হন।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি, প্রতারক নুরে আলম গ্রেপ্তার  আ’লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না: ওবায়দুল কাদের  বাংলাদেশি সন্দেহে ২০০ মুসলিমের ঘর ভাঙল ভারতীয় পুলিশ  বিউটিশিয়ানকে তুলে নিয়ে ৩ পুলিশ কর্মকর্তার নিপীড়ন!  পটুয়াখালীতে মেছো বাঘ উদ্ধার  এইডস্ আক্রান্ত তরুণীকে ধর্ষণ করে বিপাকে...!  কাশ্মীর সংকট: পাকিস্তান সফরে আসছেন ট্রাম্প, কী ভাবছে ভারত?  বরিশাল অঞ্চলের ৪৫ মাদ্রাসাশিক্ষক পাচ্ছেন বিএড স্কেল  দিনে মাদকবিরোধী অভিযান, রাতে সার্কেল অফিস পুড়িয়ে দিল দুর্বৃত্তরা!  বরগুনায় মাহফিল থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘গণধর্ষণ’