২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪০ ; মঙ্গলবার ; জুলাই ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সড়ক দুর্ঘটনায় দুলাভাই ও শ্যালকের মৃত্যু

বিশেষ বার্তা পরিবেশক
১:১৫ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বিয়ের মাত্র ১০ দিনের মাথায় মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন শ্যালক রিফাত হোসেন (১৩) এবং দুলাভাই নূর মোহাম্মদ (২৫)।
সোমবার সন্ধ্যা ৭টার দিকে নাটোরের বড়াইগ্রামের আহমেদপুর ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ হয়বতপুরের কদম সাথুরিয়া গ্রামের রুহুল আমিন ব্যাপারীর ছেলে এবং রিফাত হোসেন বড়াইগ্রামের ধানাইদহ এলাকার মোশারফ হোসেনের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ রেজওয়ানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঈদ উল ফিতরের দুই দিন আগে রিফাতের বোনের বিয়ে হয়। রিফাত বোনের বাড়িতে বেড়াতে আসলে বিকেলে দুলাভাই তাকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন।

বড়াইগ্রামের আহমেদপুর থেকে ফেরার পথে বনপাড়া থেকে নাটোরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে দুলাভাই নূর মোহাম্মদ মারা যান এবং শ্যালক রিফাত গুরুতর আহত হয়। রাতেই রিফাতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় দুই পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এবার মাশরাফির স্ত্রী সুমি  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জন আক্রান্ত  কমলনগরে সেবা উন্নয়ন ব্যাহত, দুর্নীতি অন্তরায়  রের্কড রুম থেকে দলিল উধাও, বরখাস্ত ৭ জন  বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু  ঝালকাঠির সাংবাদিক শফিউল আজম টুটুলের জন্মদিন আজ  তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার  বরগুনার বিষখালী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্বার  রাজাপুরে মহানবী (স:) কে কটুক্তি করায় গ্রেপ্তার ১  কাঁঠালিয়া সদরে প্রথম করোনা রোগী শনাক্ত