২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সড়ক দুর্ঘটনা: ঝালকাঠির মহিউদ্দিন ট্রাকচাপায় নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৬ অপরাহ্ণ, ২৫ জুন ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: ঝালকাঠির রাজাপুর উপজেলার বাঘানি গ্রামের সন্তান মো. মহিউদ্দিন ট্রাকচাপায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ফেনীর মুহুরীগঞ্জে তার কাভার্ডভ্যানটিকে একটি ট্রাক চাপা দেয়। এতে মহিউদ্দিন নিহত ও হেলপার আবুল খায়ের টিটু আহত হন। রাজাপুরের বাঘানি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মহিউদ্দিন।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ সাংবাদিকদের জানায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী পণ্যবাহী একটি কাভার্ডভ্যানের চাকা পাংচার হয়ে যাওয়ায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে মেরামত করছিলো। এসময় দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে কভার্ডভ্যানটিকে সজোরো ধাক্কা দেয়। এতে কভার্ডভ্যানটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। একপর্যায়ে চাপা পড়ে কাভার্ডভ্যানের চালক মো. মহিউদ্দিন ও হেলপার আবুল খায়ের টিটু গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক চালক মো. মহিউদ্দিনকে মৃত ঘোষণা করে। গুরুত্বর আহত হেলপার আবুল খায়ের টিটুর অবস্থা আশঙ্খাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ওসি) আবদুল মালেক সাংবাদিকদের জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন