১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৮ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

হঠাৎ অসুস্থ পূর্ণিমা, জ্বর নাকি করোনা?

বিশেষ বার্তা পরিবেশক
৪:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: করোনার পর ১৭ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নেন ঢালিউডের সফল অভিনেত্রী দিলারা হানিফ পূর্নিমা। কিন্তু নায়িকা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন । পরে দ্রুতই শুটিং থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে যান। নায়িকার অসুস্থতার খবর গণমাধ্যমকে জানিয়েছেন ‘গাঙচিল’- এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এ ব্যাপারে পূর্ণিমা জানান, গতকাল রাত থেকে নায়িকা জ্বরে আক্রান্ত যার কারণে তিনি শুটিংয়ে এসে হঠাৎ বাসায় চলে গেছেন। তবে তার করোনা হয়েছে কিনা সেটা নিয়ে তেমন কোনো চিন্তা করছেন না। আপাতত তিনি করোনা টেস্ট না করে কয়েক দিন রেস্ট নিতে চান।

সফল অভিনেত্রী দিলারা হানিফ পূর্নিমা। যার কিছু ছবি দর্শকদের কাছে অনেক প্রিয় এবং ব্যবসায় দিয়েছে সাফল্য। মাঝখানে অনেকদিন যাবত তাকে সিনেমা পাড়ায় দেখা যায়নি। তবে আবারো তিনি অভিনয় জগতে ফিরে এসেছেন। গত মার্চে সর্বশেষ ছবির শুটিংয়ের জন্য ক্যামেরায় দাঁড়িয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। এরপর করোনার কারণে সব ধরনের শুটিং বন্ধ হয়ে গিয়েছিল।

তিনি জানান, পূর্ণিমা অসুস্থ হওয়ায় বন্ধ রয়েছে তার শুটিং। তিনি এফডিসিতে সেট তৈরি করে করোনার পর দীর্ঘ বিরতি দিয়ে নতুন করে কাজ শুরু করেছিলেন।

তিনি আরো বলেন, ‘এখনো পূর্ণিমার অবস্থা আগের মতোই রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করবো, সুস্থ হলে আগামীকাল শুটিং করবো। নইলে কিছুদিনের জন্য শুটিং বন্ধ রাখতে হবে।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরো অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান  গভীর রাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে তালা দিয়ে ইন্টার্নদের বিক্ষোভ