৫ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৩৩ ; শুক্রবার ; মার্চ ৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

হরিণের সাথে ‘বন্ধুত্ব’ গড়ে বাসায় নিয়ে এলো শিশু!

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সম্প্রতি সন্তানসহ ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ম্যাসানুটেন রিসোর্টে গিয়েছিলেন স্টেফানি ব্রাউন ও তার চার বছরের শিশু ছেলে ডমিনিক। মঙ্গলবার (২৬ জানুয়ারি) তিনি ঘরের ভেতর টুকটাক কাজ করছিলেন, আর তার ছেলে ডমিনিক বাইরে খেলছিল।

কিছুক্ষণ পরেই ছেলে ঘরে ফিরে আসে। কিন্তু একা নয়, একটি হরিণশাবক সঙ্গে নিয়ে আসে ডমিনিক। এতে অবাক হয়ে যান ডমিনিকের মা। বলেন, বাইরে যাওয়ার কিছুক্ষণ পর দরজার সামনে পায়ের শব্দ শুনে তাকাতেই বিস্মিত হই। কারণ ছেলের সঙ্গে এসেছে একটি হরিণশাবক। তবে, শাবকটি বন্ধুর মতোই তার পাশে দাঁড়িয়েছিল। কোনো ধরনের অস্বস্তিবোধ করছিল বলে মনে হয়নি।

এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়, বিষয়টি সাথে সাথে ক্যামেরাবন্দি করেন ডমিনিকের মা স্টেফানি। পরে ফেসবুকে শেয়ার করতেই ভাইরাল হয়ে যায় ছবিটি।

স্টেফানি ব্রাউনের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ঘটনার সময় স্টেফানি ফ্রিজ থেকে খাবার বের করছিলেন। কিন্তু দরজায় ডমিনিকের পাশে হরিণটিকে দেখে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যান। বুঝতে পারছিলেন না কী করবেন। পরে দ্রুত মোবাইল ফোন নিয়ে কিছু ছবি তুলে রাখেন।

সেগুলো ফেসবুকে পোস্ট করতেই লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা বয়ে যায়। মাত্র তিনদিনেই স্টেফানির ওই পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ১৬ হাজার, কমেন্ট করেছেন চার হাজার মানুষ আর শেয়ার হয়েছে ২৯ হাজারেরও বেশি। বেশিরভাগ মানুষই এটিকে দুর্লভ, মহামূল্যবান আর নজরকাড়া দৃশ্য বলে মন্তব্য করেছেন।

স্টেফানি জানিয়েছেন, ডমিনিক হরিণটিকে ঘরের ভেতরে আনতে চেয়েছিল কিছু খাবার দেওয়ার জন্য। অবশ্য, হরিণশাবকটি যেন দলছুট হয়ে না যায়, এজন্য তাকে আবারও জঙ্গলে ফিরিয়ে দিয়ে এসেছে সে।

স্পটলাইট

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল/ চুরি যাওয়া ৭৪টি গরু-মহিষসহ চোর গ্রেপ্তার  কেন পেশা ছাড়তে চান সাংবাদিকরা?  স্ত্রীর কারণে ফেঁসে গেলেন নিরপরাধ চিকিৎসক রবিন!  চরফ্যাসনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের জেল  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ  গণপরিবহনে পত্রিকার স্টিকার লাগিয়ে বরিশালে কথিত সাংবাদিকদের চাঁদাবাজির ব্যতিক্রম স্টাইল  আদালতের আদেশ বাস্তবায়ন না করায় ঝালকাঠি জেলা প্রশাসককে নোটিশ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  ভোলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করল প্রতিবেশী দাদা, অতপর..  সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন