২৩ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৫ ; রবিবার ; জানুয়ারি ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

হাজারো দর্শকের সামনে স্টেজেই কমেডিয়ানের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
১:০৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

হলরুম ভরা হাজার হাজার দর্শক। একের পর এক কৌতুক পরিবেশন করে চলেছেন জনপ্রিয় কমেডিয়ান মঞ্জুনাথ নাইডু। তার পারফর্মেন্সে মুগ্ধ হয়ে সবাই করতালি দিচ্ছেন, এমনই এক মুহূর্তে স্টেজেই মারা গেলেন এই কমেডিয়ান।

জানা গেছে, দুবাইয়ের একটি স্টেজে পারফর্ম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৬ বছর বয়সী নাইডু। দু’ঘণ্টার কমেডি শো-তে তিনিই ছিলেন প্রধান চমক।

স্ট্যান্ডআপ অভিনয় করার সময় হঠাৎ করেই অসস্তি হচ্ছিলো তার। সবাইকে তার সমস্যার কথা বলতে বলতে একটি বেঞ্চে বসেও পড়েন তিনি। পরে স্টেজের উপর লুটিয়ে পড়ে মারা যান। দর্শক প্রথমে সেটিকে অভিনয়ের অংশ মনে করে হাসতে শুরু করেছিলেন।

বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, তিনি মারা গেছেন। কমেডি সার্কেলে মঞ্জুনাথ বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন।

কমেডি ও অভিনয় খুবই ভালোবাসতেন। শেষ ৪-৫ বছর ধরে দুবাইতেই ছিলেন তিনি। দ্য কোর্টইয়ার্ড প্লেহাউজে নিয়মিত পারফর্ম করতেন তিনি। তার পরিবার ও বন্ধুরা গভীরভাবে শোকাহত। দুবাইতেই তার শেষকৃত্য করা হবে।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘আমাকে বাঁচান, ছেলেটা পিছু নিয়েছে তুলে নিয়ে যাবে’  মিজান ও বাছিরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  ভারতের এনআরসি নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী  প্রাথমিকে স্মার্টফোন পেলেই জব্দ!  ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৪র্থ শ্রেণির ছাত্র আটক  পার্লারের আড়ালে জমজমাট দেহ ব্যবসা আটক ১১  পুলিশ কর্মীদের খুনের হুমকি দেওয়ার জের! সাড়ে ৪ বছর বাদে জেল হার্দিক প্যাটেলের  আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের  খালেদা জিয়ার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে বড় সুখবর দিলেন : প্রধানমন্ত্রী