২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

হাজী বিরিয়ানিতে হামলা, মালিকসহ কর্মচারীদের মারধর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর ফলপট্টি রোডের ঐতিহ্যবাহী রেস্তোরাঁ হাজী বিরিয়ানিতে হামলা চালিয়েছে কতিপয় যুবক। অন্তত ১৫/২০ সদস্যের এই বাহিনী বৃহস্পতিবার সন্ধ্যা রাতে প্রতিষ্ঠান পরিচালকদের একজনসহ কর্মচারীদের এলোপাতাড়ি পিটিয়েছে। এতে পরিচালক ফারুকসহ অন্তত ৫/৭ কর্মচারী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও প্রতিষ্ঠান মালিককেরা জানিয়েছে, কয়েকজন প্রথমে রেস্তোরাঁয় গন্ডগোল করে, যাদের সাথে স্থানীয় সাদ্দামও ছিল। তখন তাদের বুঝিয়ে শুনিয়ে সরিয়ে দিলেও কিছুক্ষণ পরে অন্তত ১৫/২০ জনের একটি দল এসে হামলা করাসহ লোহার রড এবং লাঠিসোঠা নিয়ে মারধর শুরু করে। এই দৃশ্য দেখে প্রতিষ্ঠান পরিচালক ফারুক এবং ম্যানেজারসহ বাকি কর্মচারীরা তাদের প্রতিরোধে এগিয়ে যায়। তখন তাদের পিটিয়ে জখম করা হয়।

অবশ্য এই ঘটনার একটি ভিডিওচিত্র ইতিমধ্যে বরিশালটাইমসের অফিসিয়াল ফেসবুকে প্রচার হয়েছে, যেখানে ঘটনার সাথে মিল খুঁজে পাওয়া যায়। প্রত্যক্ষদর্শী, কর্মচারীসহ সকলের বর্ণনার সাথে ভিডিওচিত্র সাদৃশ্যতা দেখা গেছে।

প্রতিষ্ঠান মালিকদের একজন ফোরকান বরিশালটাইমসকে জানান, স্থানীয় সাদ্দামসহ কয়েকজন যুবক এসে দাবি করে, ইফতারের আগে তেহেরিতে মাছি পাওয়া গেছে। তখন তাদের নিবৃত্ত হওয়ার পরামর্শ দিয়ে অপর একটি পাতিল থেকে বিনামূল্যে তেহেরি দেওয়ার জন্য ম্যানেজারকে বলা হয়। কিন্তু এর আগেই সাদ্দামসহ সকলে কর্মচারীদের সাথে তর্কে জড়িয়ে মারধর শুরু করে দেয় এবং ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

প্রতিষ্ঠানের অপর মালিক ফারুক জানান, কিছুটা বিশৃঙ্খলতা দেখে প্রথমে হামলাকারীদের বুঝিয়ে শুনিয়ে সরিয়ে দেওয়া হলেও মিনিট পাঁচেকের মাথায় তারা একত্রিত হয়ে লোহার রড নিয়ে হামলা করে। একপর্যায়ে তারা কর্মচারীদের এলোপাতাড়ি পিটুনি শুরু করে দেয়। উদ্ভুত পরিস্থিতিতে রেস্তোরাঁর বাকি কর্মচারীরা তাদের প্রতিরোধে এগিয়ে আসে, যার অগ্রভাগে ছিলেন ফারুক।

ফোরকান জানান, ফারুকসহ অধিকাংশ কর্মচারীকে মারধর করেছে সাদ্দামসহ বাহিনী। পরে স্থানীয় দোকানি ও ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুললে সকলে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পরে কোতয়ালি থানা পুলিশের এসআই পার্থ সারথী ঘটনাস্থলে চলে আসেন।

এই পুলিশ কর্মকর্তা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও হামলাকারী কাউকে আটক করা যায়নি। এই ঘটনার বেশকিছু সিসি ফুটেজ পেয়েছেন, দাবি করে পার্থ সারথী বলেন, থানায় অভিযোগ হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাগ্রহণ করা হবে।’

463 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন