২৪ মিনিট আগের আপডেট রাত ১০:২৭ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

হাসপাতালের তালাবদ্ধ আইসিইউতে ৬ লাশ, চিকিৎসক-নার্স পলাতক !

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৫৩ অপরাহ্ণ, মে ৬, ২০২১

হাসপাতালের তালাবদ্ধ আইসিইউতে ৬ লাশ, চিকিৎসক-নার্স পলাতক !

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> প্রতিবেশী দেশ ভারতের গুরুগাঁওয়ের একটি হাসপাতালে এক ব্যক্তির আত্মীয় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি ছিলেন। শুক্রবার রাতে তাকে দেখতে হাসপাতালে যান তিনি। কিন্তু সেখানে গিয়ে দেখতে পান সেখানে কোনো চিকিৎসক, নার্স বা হাসপাতালের কর্মী নেই। এরপর তিনি আইসিইউতে গিয়ে দেখতে পান সেটি তালাবদ্ধ এবং বেড ও মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে কয়েকজনের লাশ পড়ে আছে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম এনডিটিভি এমন খবর বৃহস্পতিবার প্রকাশ করেছে।

তাদের সংবাদে জানানো হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ৫দিন আগের এমন একটি ভিডিও ভাইরাল হয়। গুরুগাঁওয়ের কৃতি হাসপাতালে অক্সিজেনের অভাবে শুক্রবার (৩০) এপ্রিল ৬ রোগী মারা যান। এতে স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হাসপাতালটিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মৃত ব্যক্তিদের স্বজনদের অভিযোগ, হাসপাতালে অক্সিজেন শেষ হয়ে গেলে চিকিৎসক ও স্টাফরা আইসিইউতে রোগীদের ফেলে রেখে পালিয়ে যান। তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, তারা মৃত ব্যক্তিদের আত্মীয়দের হামলার শিকার হতে পারেন, এমন আশঙ্কায় হাসপাতালের ক্যান্টিনে আত্মগোপন করেছিলেন।

হাসপাতালটির পরিচালক ড. স্বাতী রাঠোর সংবাদমাধ্যমকে বলেন, অক্সিজেন সংকটের বিষয়টি স্থানীয় সরকারি কর্মকর্তা এবং রোগীর আত্মীয়দের জানানো হয়েছিল। কিন্তু তারপরও অক্সিজেন পাওয়া যায়নি। রাত ১১টা নাগাদ ৬ জন রোগীর মৃত্যু হয়।

গুরগাঁওয়ের জেলা প্রশাসক যশ গার্গ বলেন, রোগীদের মৃত্যুর ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। পরিস্থিতি সামলাতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। হাসপাতালটিতে মৃত্যুর ঘটনার তদন্ত হচ্ছে।

এর আগে ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগাঁওয়ের একটি হাসপাতালে অক্সিজেনের অভাবে করোনাভাইরাসে আক্রান্ত ৬ রোগীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার (৩০ এপ্রিল) হরিয়ানা রাজ্যর গুরগাঁও জেলার কৃতী হাসপাতালে এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু