১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

হাসিব-সিফার ‘ভালোবাসার জয়’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০১৬

বরিশাল: ভালোবাসার জয় নামক একটি অসাধারণ প্রেমের নাটকের মধ্যদিয়ে মিডিয়ায় পথচলা শুরু হলো বরিশালের একঝাক উদীয়মান তরুণের। ইতিমধ্যে চিত্রনাট্যটির ধারণকার্য সমাপ্তি হয়েছে। রেড. মাল্টিমিডিয়া নিবেদিত এই নাটকটি খুব শীঘ্রই আত্মপ্রকাশ ঘটবে বলে পরিচালক জাহিদ হাসান জানিয়েছেন।

 

নাটকটিতে নায়কের চরিত্রে ছিলেন হাসিব শান্ত ও নায়িকার চরিত্রে ছিলেন সিফা রহমান। আর তাদের বিপরীতে অভিনয় করেছেন রায়হান মারুফ, খাদিমুল ইসলাম কেভি এবং রাকিবুল ইসলাম রাকিব। যদিও হাসিব শান্তর  নাটকে অভিনয় এই গল্পটি দিয়েই শুরু। তবে সিফা রহমান ও রায়হান মারুফ এরআগে একটি মিউজিক ভিডিওর মধ্য দিয়ে আলোচনায় এসেছেন।

 

সেই মিউজিক ভিডিওটিতেও পরিচালকের ভূমিকায় ছিলেন বরিশালেরই তরুণ জাহিদ হাসান। সেই ধারাবাহিকতায়ই এবারের নাটকটিতেও অসাধারণ ভূমিকা রেখে প্রশংসা কুড়িয়েছেন এই পরিচালক। সেই সাথে তার সহকারী হিসেবে থাকা আবির হোসেন দুলালও প্রশাংসার দাবি রাখেন। নাটকটির বেশিরভাগ দৃশ্য ধারণ করা হয়েছে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চরআইচা গ্রাম সংলগ্ন কীর্তনখোলা নদীর তীরে।

 

নাটকের এই অসাধারণের গল্পটি লিখেছেন তরুণ লেখক বরিশালের সন্তান রিয়াজ হোসেন রাজ। এই রিয়াজ হোসেন রাজও একাধিক নাটকের গল্প লিখে ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন। নাটকটির পরিচালক জাহিদ হাসান জানিয়েছেন, অভিনেতারা সকলেই মিডিয়ায় একেবারে নতুন। কিন্তু তাদের অভিনয় তাকে প্রলুব্ধ করেছে। সঙ্গত কারনে নাটকটি দর্শকদের খোরাকে পরিনত হবে বলে আশাবাদ তার।

 

পাশাপাশি এইসব অভিনেতাদের নিয়ে আরো বেশ কয়েকটি নাটকের উদ্যোগ নিয়েছেন এই পরিচালক। তার মতে তরুণ অভিনেতারা পরবর্তী নাটকগুলোতে বিশেষ ভূমিকা রেখে তার মুখ সমুজ্জল করবে। মূলত এমন ধারণা অনুমানে এনেই পরিচালক জাহিদ হাসান আগামীতে চিত্রনাট্যগুলো ফসল আকারে ঘরে তুলতে চাইছেন।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন