৩৭ িনিট আগের আপডেট বিকাল ১২:৪০ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

হিজলায় স্ত্রীর পরকীয়ার বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা

বরিশালটাইমস, ডেস্ক
১:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

হিজলায় স্ত্রীর পরকীয়ার বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় স্ত্রীর পরকীয়ার বিচার না পেয়ে জয়দেব মন্ডল আত্মহত্যা করেছেন। ১১ ই ডিসেম্বর ফজরের সময় বাড়ির পার্শ্বের বাগানের আম গাছের সাথে গলার ফাস দিয়ে এ আত্মহত্যা করে। এ সংবাদ পেয়ে হিজলা থানার পুলিশ ঘটনাস্থান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে।

জানাযায় উপজেলার বরজালিয়া ইউনিয়নের পুরাতন হিজলা বন্দর বাজারের সাথে বসবাস করে দুই সন্তানের জনক জয়দেব মন্ডল ও তার স্ত্রী ।জয়দেব মন্ডলের স্ত্রী মনিকা রানী রুপসী হওয়ায় নজর পড়ে পার্শ্ববতি বাড়ির অমল কুলুর ছেলে র্স্বন ব্যবসায়ী অনিকের। তাই গত ১ বছর পূর্বে মনিকা রানীকে প্রেমের ফাদে ফেলে পালিয়ে যায় অনিক।কিছুদিন পর ফিরে এসে জয়দেবের স্ত্রীকে ফেরত দেয়।জয়দেব স্থানীয়দের চাপে বাধ্য হয়ে স্ত্রীকে মেনে নেয়।

গত ১ সপ্তাহ আগের জয়দেবের স্ত্রী মনিকা রানী পূজার জন্য ফুল তুলতে অনিকের বাড়িতে যায়।তখন অনিক তার বাবা অমল সহ কয়েকজন মিলে মনিকা রানীকে মারপিট করে।এ ঘটনায় মারধরের শিকার মনিকা রানী ও জয়দেব মন্ডল স্থানীয় নেতাদের শরপান্ন হয়।তারা অর্থের বিনিময়ে চুপ হয়ে যায়। পরে থানায় অভিযোগ করে বিচার আশায় থাকেন।

এ ঘটনায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে মনে করেন স্থানীয়রা । সরোজমিনে গিয়ে দেখা যায় মনিকা রানীর পরকীয়া প্রেমিক অনিকের পরিবাবের সবাই আত্মগোপনে রয়েছে। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুবাইর ঘটনার সত্যতা স্কীকার করে বলেন এ ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সেবাচিম প্রেরণ করা হয়েছে।পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্যটকের ঢলে কুয়াকাটার পরিবেশ নিয়ে দুশ্চিন্তা  ঝালকাঠি বিআরটিএ অফিস থেকে ৯৫০ গাড়ির নথিপত্র গায়েব  পবিত্র শবে বরাত আজ  পিলখানা হত্যার তদন্ত শেষ, চূড়ান্ত বিচার শীঘ্রই: স্বরাষ্ট্রমন্ত্রী  পিরোজপুরে প্রজন্ম লীগের সভাপতিকে কুপিয়ে জখম, প্রতিবাদ মিছিল  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন