২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হিজলায় ট্রলারডুবি: ১৯ ঘন্টায়ও উদ্ধার হয়নি নিখোঁজ নানি-নাতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৯ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের হিজলায় মেঘনার শাখা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের ১৭ ঘণ্টা পেরিয়ে গেলেও নারী শাহিদা বেগম (৫০) ও তার নাতি সায়মুনকে (৪) উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ শাহিদা বেগম ছয়গাঁও গ্রামের মোতালেব বেপারির স্ত্রী এবং সায়মুন তার ছেলে আল-আমিনের পুত্র।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেল ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা নৌ-ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন।

তিনি জানান, বুধবার দিনগত রাতে নিজস্ব ট্রলারযোগে হিজলা উপজেলার ছয়গাঁও গ্রাম থেকে বিষকাটালি গ্রামে যাচ্ছিলেন একই পরিবারের ১১ সদস্য। রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে প্রচণ্ড ঢেউ ও স্রোতের মুখে পড়ে মেঘনার শাখা নদীতে ট্রলারটি ডুবে যায়। এ সময় স্থানীয়দের সহায়তায় ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। তবে নিখোঁজ শাহিদা বেগম ও তার ৪ বছরের নাতি সায়মুনকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

ওসি আরও বলেন, বুধবার দিনগত রাত ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে আমরা ট্রলারডুবির ব্যাপারে জানতে পারি। এরপর থেকে এ পর্যন্ত নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ নারী ও তার নাতির সন্ধানে উদ্ধার অভিযান পরিচালনা করছে। কিন্তু এখন পর্যন্ত তাদের কোনো খোঁজ মেলেনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন