৪৬ seconds আগের আপডেট বিকাল ৩:৭ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

হিজলায় স্বামী পরিত্যক্ত নারীকে ঘর ছাড়া করতে ভাঙচুর-লুটপাট

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১২ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

হিজলায় স্বামী পরিত্যক্ত নারীকে ঘর ছাড়া করতে ভাঙচুর-লুটপাট

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলায় এক অসহায় নারীর থাকার ঘর ভেঙেচুরে সর্বত্র লুটপাট করে নিয়ে যায়। শনিবার সকাল ১০ থেকে দুপুর ১ পর্যন্ত উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৫ নং ওর্য়াডে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী অসহায় নারী সনিয়া জানান, গত ৩ বছর পূর্বে বড়জালিয়া ৫ নং ওর্য়াডের সিকিম আলী ছেলে আমার স্বামী তাইজুল ফকির ফকিরের পারিবারিক দ্বন্দ্ব হয়। আমার ৩ টি সন্তান থাকার পরে স্বামী অন্য এক মেয়েকে বিবাহ করে। তাই আমি আদালতে একটি মামলা করি। আদালত আমাকে শিশু বাচ্চা থাকায় ঘরে থাকার আদেশ দেন। গত ৩ দিন পূর্বে নতুন স্ত্রী নিয়ে ঘরে আসে। আমি প্রতিবাদ করলে তার বাবা ভাই সবাই মিলে মারপিট করে। আমি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি হই। এ সুযোগে আমার স্বামী শ্বশুর সবাই মিলে আমার থাকা ঘরে থাকা নগদ অর্থ স্বর্ণাল্কার আসবাবপত্রসহ ঘর ভাঙচুর করে সব কিছু নিয়ে যায়।

সরোজমিনে গিয়ে দেখা যায়- ওই ঘরের চারটি দেয়াল বাদে সব কিছু নিয়ে গেছে। ভুক্তভোগী সনিয়া ৩ টি বাচ্চা নিয়ে আত্মচিৎকার করছেন।

এ ঘটনায় ওই মহিলার স্বামী তাইজুল ইসলামের মা জানান, তার ছেলের বউ সনিয়া প্রতিদিন তাদের সাথে খারাব আচরণ করে। তাই ছেলে অন্য মেয়েকে বিবাহ করেছে। এই ঘর তার স্বামী করেছে তাই তারা ভেঙে মালামাল অন্যত্র নিয়ে গেছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জানান, এ ঘটনার সংবাদ পেয়ে তৎক্ষণিক সেখানে গিয়েছিলাম। সনিয়া বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে সনিয়ার স্বামী তাইজুল ইসলাম ও শ্বশুর সিকিম আলী ফকির আটক করে আদালতে পাঠানো হয়েছে।’

 

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই: বিদায়ী পুলিশ প্রধান  প্রতিনিধি নেবে দৈনিক ‘দেশ জনপদ’  ছাত্রীকে যৌন হেনস্তার দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার  কৃষকদের প্রযুক্তিগত সেবা নিশ্চিতে ডিজিটাল এগ্রিকালচার অ্যাক্টিভিটি ও ইস্ট ওয়েস্ট সিড’র চুক্তি সম্পন্ন  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী