২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৮ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা প্রেসক্লাবে উপজেলার কর্মরত সকল সংবাদকর্মীদের বিশেষ জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ শে সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টার সময় হিজলা প্রেসক্লাবের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্তিত ছিলেন হিজলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রেমজি লাল স্যার,সিনিয়র সাংবাদিক এডঃ নুরুল আলম রাজু,হিজলা প্রেসক্লাবের সভাপতি দেলোয়ার হোসেন,সাধারন সম্পাদক সুমনুর রহমান সোহাগ সহ বিভিন্ন অনলাইন প্রিন্ট ইলেকট্রিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা।

এ সময় প্রতিষ্ঠাতা সভাপতি প্রেমজি লাল বলেন হিজলা প্রেসক্লাবের কিছু সাংবাদিকদের মাঝে ভুল বোঝাবুঝি রয়েছে।এটা নিরসন করার জন্য সাবেক সদস্য ও বর্তমানে দীর্ঘদিন বিভিন্ন পত্রিকায় কর্মরত সংবাদ কর্মীদের নিয়ে হালনাগাদ ভোটার তালিকা প্রস্তুত করতে হবে।সবাইকে নিয়ে একটি গ্রহন যোগ্য কমিটির মাধ্যমে প্রেসক্লাব পরিচালিত হবে।

 

প্রেসক্লাবের সভাপতি দেলোয়ার হোসেন বলেন বর্তমান সংবাদ কর্মীদের মাঝে কিছু রাজনীতিক লোক ফায়দা নেওয়ার চেষ্ঠা চলছে।এটা হতে দেওয়া যাবে না।আগামী বৈঠকে সকল পেশাদার সংবাদ কর্মীদের নিয়ে একটি গ্রহন যোগ্য কমিটি করা হবে। এছাড়া বিভিন্ন সংবাদকর্মীরা দীর্ঘদিন এ পেশায় কাজ করলে তাদের সঠিক মূল্যয়ন করছেন না সিনিয়র সাংবাদিকরা।এ বিষয়ে তারা ক্ষোভ প্রকাশ করেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন