২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

হিটস্ট্রোকে কলেজ শিক্ষকের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:১৭ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুষ্টিয়ার কুমারখালীতে হিটস্ট্রোকে সরকারি কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান রজব আলীর (৫৫) মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (২১ এপ্রিল) বিকেলে কলেজ থেকে বাড়ি ফিরে তিনি অসুস্থতা বোধ করেন। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে দশটায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে গত ১৪ এপ্রিল বেলা ১২ টার সময় কুষ্টিয়া কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চাপাইগাছি গ্রামের মৃত সিরাজ প্রামাণিক ছেলে ও রাজশাহী সরকারি গোরু খামারের জেনারেল ম্যানেজার ও ভেটেনারি সার্জন মো. আব্দুল হামিদ (৫২) হিটস্ট্রোকে মারা গেছেন।

এদিকে তীব্র তাপদাহে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর সংখ্যা বেড়েছে। এ বিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম এ সাঈদ সাকিব বলেন, গরমে আগের তুলনায় রোগীর চাপ বেড়েছে। বিশেষ করে শিশুরা ডায়রিয়াসহ নানা রোগে আক্রান্ত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসছে। আমরা যথাসাধ্য চিকিৎসা সেবা দেওয়ার দিচ্ছি।

120 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন